Tuesday, April 16, 2024
spot_img
spot_img
Homeজেলাপ্রায় এক কোটি টাকার সোনা-রুপোর সামগ্রী পাচার হওয়া থেকে আটকালো হাওড়া স্টেশনের...

প্রায় এক কোটি টাকার সোনা-রুপোর সামগ্রী পাচার হওয়া থেকে আটকালো হাওড়া স্টেশনের RPF ! গ্রেফতার যুবক

প্রায় এক কোটি টাকার সোনা ও রুপোর গয়না পাচারের সময় এক যুবককে হাতে নাতে ধরল হাওড়া স্টেশনের RPF । অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে । পুলিশ জানায়, বেআইনিভাবে পাঁচ কেজি সোনা ও রুপোর গয়না কলকাতা থেকে ওড়িশা নিয়ে যাচ্ছিল ওই যুবক ।

এতো পরিমাণ সোনার গয়না কার কাছে নিয়ে যাচ্ছিল ওই যুবক, তা খতিয়ে দেখা হচ্ছে । ধৃত হাওড়ার লিলুয়ার বাসিন্দা রজত গুপ্তকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে GST বিভাগ । মঙ্গলবার সকাল আটটা নাগাদ হাওড়া স্টেশনের পুরোনো কমপ্লেক্সের ১০ নম্বর গেট দিয়ে এক ব্যক্তিকে ঢুকতে দেখেন কর্তব্যরত RPF কর্মীরা । দেখা যায়, ওই ব্যক্তি তার কাছে থাকা দুটি ব্যাগ স্ক্যানারে দিলেও তার কাছে থাকা পিঠের ব্যাগ না দিয়ে নজর এড়ানোর চেষ্টা করে ।

সন্দেহ হাওয়ায় ব্যক্তিকে জিজ্ঞাসা করতেই সে ছুটে পালানোর চেষ্টা করে । কিছুদূর পালানোর চেষ্টা করলেও এরপর RPF-এর হাতে ধরা পরে যায় সে । এরপর সেই ব্যাগ স্ক্যানারে দিতে ধাতব বস্তুর হদিস পায় RPF । পুলিশের জেরায় ভেঙে পড়ে ধৃত রজত গুপ্ত, নিজের দোষ স্বীকার করেও নেয় সে | ব্যাগ খুলে উদ্ধার হয় বিশাল পরিমানের সোনা ও রুপো । তবে কার কাছে এবং কেন নিয়ে যাওয়া হচ্ছিলো এমনকী, উদ্ধার হওয়া সামগ্রীর বৈধ কাগজও দেখতে না পারায় তাকে আটক করা হয় ।

যুবক জানিয়েছে, কলকাতার বড়বাজারের এক ব্যক্তি তাকে এই সামগ্রী পৌঁছতে বলেছিলেন । সেই ব্যক্তিকেও ডেকে পাঠানো হয়েছে । তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments