Thursday, July 18, 2024
spot_img
spot_img
Homeখবরপিছুটান ছাড়িয়ে, সব বাধা পেরিয়ে, পোস্টার পড়ে গেল কাকতাড়ুয়ার মাঠ সিনেমার।

পিছুটান ছাড়িয়ে, সব বাধা পেরিয়ে, পোস্টার পড়ে গেল কাকতাড়ুয়ার মাঠ সিনেমার।

পোস্টার পড়ে গেছে কাকতাড়ুয়া মাঠ এই সিনেমাটির।

হার না মানা, থেমে না থাকা, সেই ছেলেটির সিনেমা এটা। নদীয়া জেলার পলাশীপাড়া গ্রামের ছেলে সমীর দাস বৈরাগ্য এবার পা দিয়েছে টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তবে অনেক বাধা বিঘ্ন পেরিয়ে আজ এখানে সমীর দাস বৈরাগ্য, এর আগেও একটি সিনেমায় ভালো সারা পেয়েছিলেন সমীর, সিনেমার নাম আমি পড়তে চাই।

ভালোই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি, তবে এই কাকতাড়ুয়ার সিনেমায় অভিনয় করেছেন মুর্শিদাবাদের ভূমিপুত্র রোহান গামা মীর, উনাকে কেনা চেনেন তাকে, চমক লাগানো অভিনয় করেন তিনি, চারে 420 থেকে শুরু করে বিভিন্ন সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে, তোতলার অভিনয় করতে দেখা গিয়েছে চারে 420এ।

নদিয়া, মুর্শিদাবাদ, কলকাতা সহ বিভিন্ন এলাকার অভিনেতা অভিনয় করবে কাকতাড়ুয়ার মাঠ এই সিনেমায়। বছর 22এর পরিচালক সমীর দাস বৈরাগ্যের ছোট থেকেই অভিনেতা হওয়ার ইচ্ছে ছিল, কোনরকমে হয়ে ওঠেনি ইচ্ছা পূরণ, তারপর চিন্তাভাবনা পরিবর্তন করে সিনেমা তৈরি করার মনোভাবনা স্থির করেন তিনি, কিন্তু সেই ইচ্ছেই পিছুটান ছিল অনবরত, তবে সব বাধা পেরিয়ে এখন বেশকিছু সিনেমা তৈরি করেছেন।

এবার ভিন্ন মজার অন্যরূপে একটি সিনেমা নিয়ে এসেছেন তিনি, ছবির নাম কাকতাড়ুয়ার মাঠ এই সিনেমাটি তৈরি করতেও পিছু টেনেছিল মহামারী করোনা, এখন সব টান ছাড়িয়ে, সব বাধা পেরিয়ে পূর্ণতা লাভ করে পোস্টার পড়ে গেল কাকতাড়ুয়ার মাঠ এই সিনেমাটির।

এই ছবির ডিরেক্টর সমীর দাস বৈরাগ্যের সঙ্গে কথা বলে জানা যায়, এই ছবিটি কমেডি শিশুকেন্দ্রিক ছবি, এই ছবিটা স্ক্রিপ্ট লিখেছেন সুব্রত ব্যানার্জি, ক্যামেরাম্যান সুদেব সাহা এই ছবিতে অভিনয় করেছেন কলকাতার নামী দামী আর্টিস্ট, তাদের মধ্যে অন্যতম হলো, বরুণ চক্রবর্তী, কল্যান চ্যাটার্জী, সুব্রত ব্যানার্জি, রোহান গামা মীর, পূরবী বিশ্বাস ও সুব্রত ব্যানার্জি এছাড়াও কিছু নতুন আর্টিস্ট দেখা যাবে তাদের মধ্যে অন্যতম দ্বীপ দাস, তুষার সিং, বিশ্বজিৎ ও কুহেলি পাত্র।

ছবির ডিরেক্টরে সমীর দাস বৈরাগ্য এও জানান, এই চলতি মাসের 29 তারিখ থেকে দ্বিতীয় প্রজেক্টএর কাজ শুরু হচ্ছে, ছবির নাম ফ্যামিলি এক্সপ্রেস, ডিরেক্টর এও জানান, এই ফ্যামিলি এক্সপ্রেস সিনেমাটিতেও অভিনয় করবেন মুর্শিদাবাদ জেলার ভূমিপুত্র, মুর্শিদাবাদ জেলা বাসীর গৌরব, রোহান গামা মীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments