Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeকলমেপাবলিক টয়লেটেই যমজ সন্তানের জন্ম দিলেন এক মহিলা।

পাবলিক টয়লেটেই যমজ সন্তানের জন্ম দিলেন এক মহিলা।

এক মহিলা যমজ সন্তানের জন্ম দিলেন পাবলিক টয়লেটে বলে খবর। জানা গিয়েছে ওই মহিলার বাড়ি উত্তরপ্রদেশের বুলন্দশহরে। একটি দরকারি কাজে স্বামীর সঙ্গে দিল্লি যাচ্ছিলেন ৩২ বছর বয়সী মহিলা, নাম পার্বতী। পার্বতী প্রেগনেন্ট ছিলেন।

জনস্বার্থে প্রচারিত

কিন্তু ডেলিভারির সময় অনেকটাই পরেই ছিল। আর সেই জন্যই তিনি স্বামীর সঙ্গে যাচ্ছিলেন বলে জানা যায়, মাঝ রাস্তায় হঠাৎ ওই মহিলার গর্ভ যন্ত্রণা শুরু হয়। সঙ্গে সঙ্গে তাঁকে বাস থামিয়ে নীচে নামানো হয়। সামনেই একটি থানা ছিল। তার পাশে থাকা পাবলিক টয়লেটে যান মহিলা।

সন্তান জন্মের ডেট দেরিতে থাকায় ওই মহিলা প্রথমে কিছুটা অবাক হন। পাবলিক টয়লেটে ঢুকে পড়েন। টয়লেটেই মহিলা তাঁর প্রথম কন্যা সন্তানের জন্ম দেন। এরপর থানার এক মহিলা কনস্টেবল ঘটনার কথা জানতে পেরে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন। মহিলা ও তাঁর কন্যা সন্তানকে সঙ্গে সঙ্গে গাড়িতে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে যাওয়ার পথেই ওই মহিলা তাঁর দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দেন। দুই সন্তানই প্রিম্যাচিয়োর। সময়ের আগে জন্ম হওয়ায় প্রথম বাচ্চাটিকে হাসপাতালে নিতেই মারা যায়  বলে খবর। দ্বিতীয় সন্তানের অবস্থাও আশঙ্কাজনক। চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। তবে ওই মহিলা সুস্থ আছেন বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments