Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeদেশনেটে ছক্কা হাঁকালেন ধোনি।, ঝোপে নিজেই গেলেন খুঁজতে,

নেটে ছক্কা হাঁকালেন ধোনি।, ঝোপে নিজেই গেলেন খুঁজতে,

মাহি মার রহা হ্যায়। মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) ব্যাটিং দেখে এ কথাই শোনা গেল ক্রিকেটপ্রেমীদের মুখে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন ইতিমধ্যেই। কিন্তু তা সত্ত্বেও মাহির ব্যাট চলছে সেই আগের মতোই। এখনও সেই মারকাটারি ছন্দেই ব্যাট হাতে ধরা দেন ক্যাপ্টেন কুল। আর এবার তো নিজেকেই হারিয়ে যাওয়ার বলের সন্ধানে বেরতে হল তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, নেটে ছক্কা হাঁকালেন ধোনি। সে বল একেবারে গিয়ে পড়ে মাঠের বাইরে ঝোপের আড়ালে। অগত্যা নিজেই সেই বল খুঁজতে পৌঁছে গেলেন মাহি। রাতের অন্ধকারেই ব্যাট দিয়ে ঝোপঝাড়ে সরিয়ে বলের সন্ধান চালালেন তিনি। বল কি শেষমেশ পাওয়া গেল? নাহ, ভিডিও অন্তত বলছে, খালি হাতেই ফিরতে হল ধোনিকে। তবে তাঁর সঙ্গে বল খুঁজতে বেরনো অন্য দুই সতীর্থের হাতে একটি বল দেখতে পাওয়া যায়। তবে সিএসকে’র তরফে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই চর্চায় ধোনির ব্যাটিং। আসন্ন আইপিএলের বাকি অংশেও এই ফর্মেই তাঁকে দেখতে চান সমর্থকরা।

১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএলের (IPL 2021) ১৪তম মরশুমের বাকি অংশ। আর তার প্রস্তুতির জন্য ইতিমধ্যেই আমিরশাহী পৌঁছে গিয়েছে চেন্নাই সুপার কিংস। ক্রিকেটাররা নেমে পড়েছেন অনুশীলনেও। হলুদ জার্সিতে নেট প্র্যাকটিসে হাজির ধোনিও। আর সেখানেই সেই আগের চেনা ছন্দে দেখা মিলল প্রাক্তন ভারত অধিনায়কের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments