Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরনির্বাচন কমিশন যদি করতে না পারে তাহলে এটা তাদের ব্যর্থতা।

নির্বাচন কমিশন যদি করতে না পারে তাহলে এটা তাদের ব্যর্থতা।

মালদা বিধানসভা কেন্দ্রের প্রার্থী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় নির্বাচন কমিশনের সমালোচনা সায়ন্তন বসুর। জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে নির্বাচন কমিশনের সমালোচনা করলেন রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। মালদা বিধানসভা কেন্দ্রের প্রার্থী গোপাল চন্দ্র সাহার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় তিনি বলেন, প্রার্থীর সাথে কথা বলে এবং দেখে শুনে যা মনে হচ্ছে তাতে তৃণমূলের মদদপুষ্ট দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে।

প্রার্থী কে মারতে গিয়েছিল নাকি আমাদের কোনো কার্যকর্তা কে খুন করতে গেছিল সেটা এখনই বলা সম্ভব নয়। কিন্তু তৃণমূলের মদদপুষ্ট দুষ্কৃতীরা যে করেছে এটা নিয়ে কোন সন্দেহ নেই। আর এখনো কেন পুলিশ পুরো ব্যাপারটা ক্লোজ করতে পারলো না এটাই চিন্তার বিষয়। প্রার্থীকে গুলি করে দিচ্ছে এটা মালদার ইতিহাসে প্রথমবার অন্তত আমি এর আগে কখনো শুনিনি। নির্বাচন কমিশন এ ক্ষেত্রে একটু ব্যর্থ। প্রার্থীর সুরক্ষা যদি দিতে না পারেন তাহলে ভোটারের সুরক্ষা দিবেন কি করে? নির্বাচন কমিশনের একটি আত্ম মন্থন করা উচিত। আমরা বহুবার বলছি প্রচুর বেআইনি অস্ত্র শস্ত্র মজুদ হচ্ছে তৃণমূলের নেতাদের বাড়িতে আছে গুন্ডাদের বাড়িতে আছে আর তৃণমূলের মদদপুষ্ট গুন্ডাদের অবিলম্বে গ্রেপ্তার করা উচিত। নির্বাচন কমিশন যদি করতে না পারে তাহলে এটা তাদের ব্যর্থতা।

ইতিহাস কোনদিনও তাদের ক্ষমা করবে না। ২রা মে এর পর একটা পাগলাগারদ করতে হবে। তৃণমূলের এতগুলো নেতা পাগল হয়ে গেছে দলনেত্রী কে দেখে এদের সব পাগলা গারদে পুড়তে হবে। মানসিক ভারসাম্য হারিয়ে গেছে ভোটে হেরে যাওয়ার ফলে তাই এসব কথা বলছে। নির্বাচন কমিশন নিয়ে তৃণমূলের অভিযোগ প্রসঙ্গে মন্তব্য সায়ন্তন বসুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments