Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরনবীন সংঘ ক্লাবের পক্ষ থেকে মহালয়া উপলক্ষে এক বিরাট ফুটবল টুর্নামেন্টের আয়োজন...

নবীন সংঘ ক্লাবের পক্ষ থেকে মহালয়া উপলক্ষে এক বিরাট ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল।

আজ ২৫ সেপ্টেম্বর রবিবার, মধুপুর নবীন সংঘ ক্লাবের পরিচালনায় এক আটদলীয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল, রাজ্যের বিভিন্ন জেলা থেকে প্লেয়াররা এই খেলায় অংশগ্রহণ করে, ফাইনালে ওঠে পি সি নিউজ বাংলা মধুপুর ভাতৃ সংঘ ক্লাব এবং আকবর তোকিয়া আজাদ সংঘ ক্লাব, আকবর তোকিয়া আজাদ সংঘ ক্লাবকে দুই গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় পি সি নিউজ বাংলা মধুপুর ভাতৃ সংঘ ক্লাব। মুর্শিদাবাদ জেলার নওদা থানার অন্তর্গত মধুপুর কলোনিপাড়া ফুটবল ময়দানে এই খেলা সম্পূর্ণ হয়, খেলায় উপস্থিত ছিলেন, এস এস হিউম্যান রাইট ফাউন্ডেশনের জাতীয় কমিটির সদস্য প্রতাপ চুনারী মহাশয় ও মধুপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রাজু মন্ডল মহাশয় সহ অনেকেই।

নবীন সংঘ ক্লাবের পক্ষ থেকে মহালয়া উপলক্ষে এক বিরাট ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল।
খেলার প্রথম পুরস্কার ট্রফি সহ দশ হাজার এক টাকা, দ্বিতীয় পুরস্কার ট্রফি সহ ৬০০০১ টাকা। খেলাই ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন সম্রাট(মেসি), বেস্ট গোলকিপার হয়েছেন, হিরো, ম্যান অফ দা সিরিজ হয়েছেন, আকবর তোকিয়া আজাদ সংঘ ক্লাবের, রিদয়।
এস এস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের জাতীয় কমিটির সদস্য প্রতাপ চুনারী বলেন, খেলাধুলা খুব ভালো জিনিস স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত উপকার এবং খেলাধুলা দিন দিন মানুষ ভুলে যাচ্ছে। আগের মতো খেলাধুলা আর সেরকম দেখা যায় না, তাই এত সুন্দর একটা খেলার আয়োজন করে খেলা প্রেমী দর্শকদের সুন্দর একটি খেলা উপহার দেওয়ার জন্য, মধুপুর নবীন সংঘ ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করি, বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করি এই খেলার বিশেষ উদ্যোক্তা, নবীন সংঘ ক্লাবের সভাপতি শুভেন্দু মন্ডল মহাশয়কে, সহ-সভাপতি শেখর ঘরামী মহাশয়কে, গেম সেক্রেটারি অজয় বালা মহাশয়কে এবং ক্লাবের সদস্য সুদীপ সিংহ, অনুপ কুণ্ডু, বিজয় মজুমদার, সুদীপ দেবনাথ এবং সুরাজ রায়কে। আগামী বছর খেলাটা আরো বড়করে হয় সেই কামনা বা আশা রাখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments