Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeপশ্চিমবঙ্গনদীর পাড় ভেঙে নদীতে তলিয়ে গেল দুই নাবালক।

নদীর পাড় ভেঙে নদীতে তলিয়ে গেল দুই নাবালক।

নদীর পাড় ভেঙে নদীতে তলিয়ে গেল দুই নাবালক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা মুর্শিদাবাদের ফারাক্কা থানার পাড় সুজাপুর এলাকাতে। ওই এলাকায় এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ওই এলাকাতে ডুবুরিরা তল্লাশি শুরু করলেও এখনও ওই দুই নাবালকের সন্ধান পাওয়া যায়নি।

সূত্রের খবর, গঙ্গাতে তলিয়ে যাওয়া ওই দুই নাবালকের নাম আনসারুল সেখ (১২) এবং রাজু সেখ (১২)। তারা পাড় সুজাপুর গ্রামের বাসিন্দা। আজ সকালে ওই দুই বন্ধু তাদের বাবার সঙ্গে গঙ্গার তীরবর্তী জমি থেকে পটল তোলা দেখতে যায় । সেই সময় হঠাৎই নদীর পাড় ভেঙে তলিয়ে যায় দুজন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকাতে কয়েক মাস ধরে অল্প অল্প করে নদীর ভাঙন শুরু হয়েছে। বর্ষার কারণে নদীতে জলস্তর বৃদ্ধি পায়, তার ফলে নদী তীরবর্তী জমি আলগা হয়ে আছে তা ওই দুই বন্ধু বুঝতে পারেনি। তার ফলে নদীর ধারে বসে থাকার সময় হঠাৎই জমির একটি বড় অংশ ভেঙে যায়। ফলে ওই দুই নাবালক তলিয়ে যায়।

গঙ্গায় জল খুব বেশি থাকায় গ্রামবাসীরা নদীতে নেমে তল্লাশি শুরু করতে পারেনি। পরে ঘটনাস্থলে ছুটে আসে ফরাক্কা থানার পুলিশ। পুলীশি সহায়তায় দুপুর থেকে ডুবুরি এবং স্থানীয় গ্রামবাসীরা নদীতে নেমে তল্লাশি শুরু করলেও এখনও দুই নাবালকের খোঁজ পাওয়া যায়নি।

 

প্রত্যক্ষদর্শী বলেন, ‘আজ সকালে আনসারুল তার বাবা লুৎফল শেখের সঙ্গে নিজের বন্ধু রাজুকে নিয়ে জমি থেকে পটল তোলা দেখতে এসেছিল। কিছুক্ষণ জমিতে থাকার পর ওই দুই বন্ধু নদীর পাড়ে পা ঝুলিয়ে বসে গল্প করছিল। সেই সময় হটাৎই নদীর পাড় ভেঙে ওই দুই নাবালক জলে তলিয়ে যায়।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments