Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরনদীপথে ভিনরাজ্যের দেহ আসার সম্ভাবনাই তৎপর প্রশাসন।

নদীপথে ভিনরাজ্যের দেহ আসার সম্ভাবনাই তৎপর প্রশাসন।

নদীপথে ভিনরাজ্যের দেহ আসার সম্ভাবনাই তৎপর মালদা জেলা প্রশাসন। মালদা জেলার মানিকচকের গঙ্গা নদীতে জোরদার নজরদারি চালাচ্ছে পুলিশ প্রশাসন। ভিনরাজ্যের দেহ ভেসে আসলে সেই দেহ উদ্ধার করে অন্ততুষ্টির ব্যবস্থার নির্দেশিকা রয়েছে প্রশাসনের।

উত্তর প্রদেশ ও বিহারের নদীতে দেহ ভেসে থাকার ছবি কার্যত তোলপাড় করেছে গোটা দেশ। করণা আক্রান্তের দেহ সেই সন্দেহে যখন আতঙ্ক ছড়াচ্ছে ঠিক সেই সময় এই দেহগুলি নদীপথে মানিকচকে প্রবেশের আশঙ্কা রয়েছে। আর সেদিকে লক্ষ রাখতে তৎপর রয়েছে রাজ্য প্রশাসন। সে নির্দেশ মতই বিহার ও ঝাড়খণ্ডের সীমান্তবর্তী মানিকচকের গঙ্গা নদীতে জোরদার নজরদারি চালাচ্ছে পুলিশ কর্তারা। সেই ছবি আমরা তুলে ধরেছি পিসি নিউজ বাংলার ক্যামেরায়। মানিকচক থানার আইসি সঞ্জীব বিশ্বাসের নেতৃত্বে পুলিশের নজরদারি চালাচ্ছে নদীতে।

নদীপথে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মী ও পুলিশ প্রশাসনের কর্তারা তৎপরতার সাথে প্রস্তুত রয়েছে।নদীতে কোনো দেহ ভেসে আসলে সে দেহ উদ্ধার করে পর্যাপ্ত অন্ততুষ্টির ব্যবস্থা করার নির্দেশ রয়েছে প্রশাসনিক মহলে।সেই সমগ্র দিকে সামনে রেখেই প্রশাসনিক মহলে তৎপরতা জোরকদমে লক্ষ্য করা যাচ্ছে।নৌকোর মাধ্যমে নদীতে জোরদার নজরদারি চালাচ্ছে পুলিশ প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments