Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeপশ্চিমবঙ্গনকল স্যানিটাইজারের লেনদেন করা চার ব্যবসায়ীকে গ্রেফতার করল ড্রাগ কন্ট্রোল ব্যুরো ও...

নকল স্যানিটাইজারের লেনদেন করা চার ব্যবসায়ীকে গ্রেফতার করল ড্রাগ কন্ট্রোল ব্যুরো ও পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ:-

বৃহস্পতিবার বর্ধমান শহরের নকল স্যানিটাইজারের লেনদেন করা চার ব্যবসায়ীকে গ্রেফতার করল ড্রাগ কন্ট্রোল ব্যুরো ও পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। উদ্ধার করা হল ৩০০ লিটার নকল স্যানিটাইজার।

কোভিডের বাড়াবাড়িতে চাহিদা বেড়েছে স‍্যানিটাইজারের। আর তারই সুযোগ নিয়ে বর্ধমানে জাকিয়ে বসেছে নকল স্যানিটাইজার বিক্রি। এই খবর গোপন সূত্রে পৌঁছে যায় ড্রাগ কন্ট্রোল ব্যুরো ও পূর্ব বর্ধমান জেলা পুলিশের এনফোর্সমেন্ট শাখায়। তারপর পুলিশের অভিযানে বর্ধমানের কালীবাজার এলাকার বাসিন্দা প্রসেনজিৎ দাসের বাড়ি থেকে উদ্ধার হয় ২৫০ লিটার নকল স্যানিটাইজার। এর পর শহরের কল্যাণী মার্কেট সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয় আরও ৫০ লিটার নকল স্যানিটাইজার। ওই সমস্ত স‍্যানিটাইজার বাজেয়াপ্ত করা হয়।

ড্রাগ কন্ট্রোল ইনস্পেপেক্টর কৌশিক মাইতি জানিয়েছেন, তারা গোপন সূত্রে যখন খবর পেয়েছেন তখনই তারা অভিযান চালায় । সেখআন থেকে ৩০০ লিটার নকল স্যানিটাইজার উদ্ধার হয়েছে। ব্যাচ নম্বর, উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণ হওয়ার তারিখ কিছুই নেই  ওইসব স‍্যানিটাইজারে। চার জনকে গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত হওয়া সমস্ত স্যানিটাইজার পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments