Thursday, December 8, 2022
spot_img
spot_img
HomeUncategorizedদেখে নিন একঝলকে এই সপ্তাহটি আপনার কেমন যাবে?

দেখে নিন একঝলকে এই সপ্তাহটি আপনার কেমন যাবে?

মেষ:- এই সপ্তাহটা ছাত্র- ছাত্রীদের বেশ ভালোই কাটবে। উচ্চশিক্ষার জন‍্য বিদেশ যাওয়ার যোগ আছে। স্বাস্থ‍্য ভালো যাবে। এই সপ্তাহে আপনার অর্থ লাভ হবে আবার অর্থ ব‍্যয়ও হবে। আপনার সাথে কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে, সাবধান থাকুন।

প্রতিকার:- প্রতিদিন সকালে সাত বার হনুমান চালিসা পাঠ করুন।

বৃষভ:- এই সপ্তাহে ছাত্র ছাত্রীদের অর্থ ব‍্যয় হতে পারে , সতর্ক থাকুন। এই রাশির জাতকদের স্বাস্থ‍্য ভালো যাবে। এই সপ্তাহে আপনার আর্থিক সমস‍্যা দেখা দিতে পারে।

প্রতিকার:- প্রতিদিন 108 বার ‘ওং শ্রী শ্রী নমঃ’ এর জপ করুন।

মিথুন:- এই রাশির জাতক/জাতিকারা এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পাবেন।  এই সপ্তাহে আপনার জেদ এড়িয়ে চলুন। আর্থিক জীবন এই পুরো সপ্তাহে, ভালো থাকার যোগ রয়েছে। এই সপ্তাহে আপনার ভ্রমণের যোগ রয়েছে। পরিবারের সঙ্গে সু সম্পর্ক বজায় থাকবে।

প্রতিকার :- রোজ সকালে গরুকে সবুজ ঘাস খাওয়ান।

কর্কট:- এই রাশির ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য হঠাৎ সাফল‍্য অর্জন করবে। অর্থ লাভ হবে। এই সপ্তাহে, যারা পারিবারিক ব্যবসায়ের সাথে যুক্ত তারা তাদের বাড়ির প্রবীণদের কাছ থেকে সমর্থন পেয়ে তাদের উন্নতি করতে সহায়তা করবে। আপনার লক্ষ‍্যে মনোনিবেশ করুন এবং কঠোর পরিশ্রম করুন ভালো ফল পাবেন।

প্রতিকার:- ওং নমঃ শিবায়ের জপ করতে করতে শিবলিঙ্গে জল চড়ান।

সিংহ:- পুরানো রোগ চিরতরের জন‍্য সুস্থ হয়ে যাবে। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। হটকারি সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। পারিবারিক শান্তি বজায় থাকবে। যে সব ছাত্র শিক্ষা গ্রহণ করার কথা ভাবছিলেন, সেটির জন্য সপ্তাহের মধ্য ভাগ খুব ভালো থাকবে। এই সময় আপনি অধিক সফলতা পাবেন।

প্রতিকার:- গরুকে গুড় আর গমের রুটি খাওয়ান।

কন‍্যা:- যেসব ছাত্র – ছাত্রীরা বাড়ি থেকে দূরে বসবাস করছেন তাদের অর্থ ব‍্যয় হতে পারে। এই সপ্তাহে, বিশেষ কিছু না করে আপনি নিজের পরিবারের লোকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন।

প্রতিকার:- বুধবারের দিন গণেশের পুজো করুন আর দুই বুঁদিয়ার লাড্ডু চড়ান।

তুলা:- এই সপ্তাহে আপনি মানসিক শান্তির অভাব অনুভব করবেন। স্বাস্থ্যের জন্য কিছু অর্থ ব্যয় এর সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি পরিবারের সাথে একটি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে কিছু ছাত্রদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, অনেক বড় সফলতা মিলতে পারে।

প্রতিকার:- প্রতিদিন মাথাতে চন্দনের তিলক লাগান।

বৃশ্চিক:- নিজেকে সুস্থ রাখতে যোগব‍্যায়াম করুন। এই সপ্তাহে বিদ্যার্থীদের ভাগ্যের সাথ দিবে আর নিজের ক্ষেত্রে ভরপুর সফলতা মিলবে। হাত খোলার মাধ্যমে অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন নইলে ভবিষ্যতে আপনি বিশাল আর্থিক সঙ্কটের কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন।

প্রতিকার:- মঙ্গলবারের দিন হনুমান মন্দিরে বজ্রং বাণীর পাঠ করুন আর সিঁদুর চড়ান।

ধনু:- এই সপ্তাহে আপনার ওজন বাড়ার সম্ভাবনা রয়েছে। এজন্য ভাজাভুজি খাবার থেকে বিরত থাকুন। আর্থিক পরিস্থিতি ভালো যাবে না। পরিবারে অশান্তির যোগ রয়েছে।

প্রতিকার:- বৃহস্পতি বারের দিন মন্দিরে হলুদ ডাল দান করুন।

মকর:- এই সপ্তাহে আপনার স্বাস্থ‍্য কাজের যায়গায় বাধা হয়ে দাঁড়াতে পারে। এই সপ্তাহে অপ্রত‍্যাশিত ভাবে আর্থিক ব‍্যয় হবে। এগ সপ্তাহে ছাত্র ছাত্রীদের পড়াশোনায় মনোযোগ থাকবে না।

প্রতিকার:-সূর্যাস্তের পরে শনি চালিসা পাঠ করুন।

কুম্ভ:- আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা ক্ষয়ক্ষতিপূর্ণ হবে। বাড়ির বাচ্চারা তাদের পড়াশুনায় কম বোধ করবে।

প্রতিকার:- শনিবারের দিন সূর্যাস্তের পরে শনিদেবের সামনে সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

মীন:- যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে চান তাদের এই ইচ্ছাটি এই সময়ের মধ্যে পূরণ করা যেতে পারে। এই সপ্তাহজুড়ে পারিবারিক পরিবেশে অশান্তি সৃষ্টি করতে পারে ।

প্রতিকার:- ভগবান নারায়ণের পুজো করুন আর মাথাতে কেশরের তিলক লাগান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments