Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeকলমেদেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল:-

দেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল:-

 

মেষ:- এই রাশির জাতক জাতিকাদের জীবনে যে কোনোরকম অশান্তি আসতে পারে। এর ফলে এদের মানসিক ক্ষতি হতে পারে। এই সপ্তাহে,এই রাশির জাতক জাতিকারা যদি দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করেন তবে আপনি প্রচুর সুবিধা পেতে পারেন। এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকারা কাজের প্রতি উত্সাহ এবং শক্তির অভাব দেখতে পাবেন। যারা আইটি, ফ্যাশন, মেডিক্যাল, ল আর ইঞ্জিয়ারিং ক্ষেত্রে পড়াশোনা করছেন তাদের এই সপ্তাহ টা ভালো কাটবে। 

 

প্রতিকার:- প্রত্যেকদিন সকালে পাখিদের দানা দিন।

 

বৃষ:- এই সপ্তাহে আপনার প্রচুর শক্তি ব্যয় না করে কেবলমাত্র প্রয়োজনীয় কাজগুলিতে মনোনিবেশ করুন। কাজের সাথে যুক্ত জাতক জাতিকারা এই সপ্তাহে বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে পারেন। 

 

প্রতিকার:- মাতা-পিতা/ শ্বশুর পক্ষ আর প্রয়োজনীয় বৃদ্ধদের সেবা করুন। 

 

মিথুন :- আপনি যদি প্রতিদিন যোগ ব‍্যায়াম করেন তাহলে এই সপ্তাহে আপনার  স্বাস্থ‍্য ভালো থাকবে। সাইন শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে। কোনও অতিথির আকস্মিক আগমন আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা ক্ষয়ক্ষতিপূর্ণ করে তুলতে পারে। কারণ অতিথিদের আপ‍্যায়ানে আপনার টাকা খরচ হবে।

 

প্রতিকার:- তামার বাসনে জলপান করুন।

 

কর্কট :- এই সপ্তাহে আপনি নিজেকে এনার্জিটিক রাখতে পারবেন না, অর্থাৎ শক্তিক্ষয় হবে, এর জন‍্য আপনাকে সমস‍্যার সম্মুখীন হতে হবে। এই সপ্তাহ টি শিক্ষার্থীদের জন্য, প্রধানত তাদের দুর্বলতাগুলি কাটিয়ে উঠতে এবং এগিয়ে যাওয়ার জন্য ভালো। 

 

প্রতিকার :- প্রতিদিন ওং এর জপ করুন।

 

সিংহ:- অতীতের ভুল আপনার জন‍্য মানসিক অশান্তি আনতে পারে। বিবাহিত দম্পতিদের এই সপ্তাহের শুরু থেকেই তাদের বাচ্চাদের বিশেষ যত্ন নিতে হবে। যেসব শিক্ষার্থীরা দূরে থাকেন তারা একা অনুভব করবেন। 

 

প্রতিকার:- শনিবারের দিন প্রয়োজনীয় লোকেদের ভোজন আর জল দিন। 

 

কন‍্যা:- এই সপ্তাহে আপনার বাড়িতে অতিথি আসার সম্ভাবনা রয়েছে। আপনার মানসিক চাপ কম থাকবে। শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পাবেন। ভাইবোন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং সহকর্মীদের সাথে বিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে।

 

প্রতিকার:- লক্ষী নারায়ণকে হলুদ আর কাচা চালের ভোগ দিন।

 

তুলা:- আপনার শরীরের যত্ন নিন। আর্থিক পরিস্থিতি আপনার খারাপ যাবে। এই সপ্তাহে আপনি স্বার্থপর হয়ে উঠবেন। এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে। শিক্ষার ক্ষেত্রে অসাধারণ পারফর্ম করবেন।

 

প্রতিকার:- প্রতি সোমবার বৃদ্ধ মহিলাদের সম্মান দিন আর ওনাদের দুধ খাওয়ান।

 

বৃশ্চিক:- এই সপ্তাহে আপনার কাজের চাপ কম থাকবে। এই সপ্তাহে আপনার আয় বাড়বে। যাদের অ্যালকোহল এবং ধূমপানের খারাপ অভ্যাস রয়েছে তারা সাবধান হন, এই সপ্তাহে তাদের শারিরীক অবস্থা কিছুটা খারাপ যাবে।

 

প্রতিকার:-রবিবার দিন ভগবান শিবকে নারকেল দিয়ে পূজা দিন।

 

ধনু:- পুরানো শারিরীক সমস‍্যা থেকে মুক্তি পাবেন। কোনোরকম বেআইনি কাজ করবেন না ফেঁসে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে ধন লাভের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তন আসবে যার কারণে শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিরোধ দেখা দেবে।

 

প্রতিকার:- ভগবান গণেশকে প্রতিদিন সবুজ ঘাস চড়ান।

 

মকর:- এই সপ্তাহে আপনার স্বাস্থ‍্য ভালো যাবে। আপনার অর্থ লাভ হবে। পরিবারে অশান্তির সৃষ্টি হতে পারে। এই সপ্তাহে যে পরিশ্রম করবেন তার অনুসারে আপনি ভালো ফল পাবেন। 

 

প্রতিকার:- শনি দেবের দর্শন করুন আর তিলের তেল অর্পন করুন।

 

কুম্ভ:- আপনার স্বাস্থ‍্য ভালো যাবে না। বেইমানি বন্ধু দের থেকে দূরে থাকতে হবে, যারা আপনাকে প্রয়োজনে বন্ধু ভাবে। নিজের শরীরের বিশ্রাম নিন। পরিবারের সঙ্গে সময় কাটান। 

 

প্রতিকার:- শনিফার আর মঙ্গলবার অন্ধদের ভোজন করান।

 

মীন:- এই সপ্তাহে আপনার স্বাস্থ‍্য ভালো যাবে। এই সপ্তাহে আপনার মনস্কামনা পূর্ণ হবে। আপনার সঙ্গীর সঙ্গে বাইরে খেতে যেতে পারেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের  জন‍্য ভালো। পরিবারের সদস্যদের সাথে একটি ছোট বিষয় সম্পর্কে আপনার মতামতের পার্থ‍ক‍্য দেখা দিতে পারে, এতে পরিবারের শান্তি বিঘ্নিত হবে।

 

প্রতিকার:- প্রতিদিন সূর্য্য প্রণাম করুন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments