Friday, March 29, 2024
spot_img
spot_img
Homeখবরদেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল

দেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল

মেষ

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে সন্তানের সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়লেও খরচ বাড়বে। বাজে কথা বলার জন্য অনুশোচনা হবে। ব্যবসায় চাপ বাড়তে পারে। কোনও রোগের চিন্তায় কাজের ক্ষতি হতে পারে। এই সপ্তাহে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হলেও হতে পারে। পূজাপাঠের বিষয়ে বাড়িতে আলোচনা। কর্মস্থানে শত্রুর জন্য অশান্তি হবে।

মেষ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি ছোটবেলা থেকেই তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকে। নানা রকম রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হয়। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারে না। পরিশ্রমি তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমেই বেশি সফল। এরা খুব তোষামোদ প্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মিশতে পারে না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখবার চেষ্টা এদের খুব বেশি। এরা সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে হয়। নিজের ক্ষমতায় না হলে পেছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হয় না। এদের মতে উন্নতিই আসল, সেখানে পৌঁছনোর পন্থাতা গৌণ। এদের উদ্ভাবনী শক্তি প্রবল। সহজে কথার খেলাপ করে না। নিজের ক্ষতি করেও কথা রাখতে চেষ্টা করে। মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠে।

বৃষ

আপনার এই সপ্তাহ
আর্থিক সুবিধা পেতে গিয়ে আটকে যাবে। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। কর্মস্থানে জটিলতা কাটতে দেরি আছে। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। অতিরিক্ত ভাব প্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথেঘাটে একটু সাবধানে চলুন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে।

বৃষ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। আত্মীয় সজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের জীবনে উত্থান পতন খুব কম। দীর্ঘসুত্রিতা এদের চরিত্রের এক বিশেষ ধর্ম। ফলে জীবনের অনেক ভাল সুযোগ নষ্ট করে। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধির, দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকে। স্মৃতিশক্তি প্রখর, সহজে কোনও কিছু ভোলে না এরা। খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ। ধর্মে প্রবল উৎসাহ থাকে। এরা ঈশ্বর ভক্তি প্রবল, প্রাচীন শক্তিতে বিশ্বাসী, আনন্দময় ও আত্মবিশ্বাসী হয়। প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকে। জাতক বা জাতিকার জীবনে উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন।

মিথুন

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে কোনও জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে সমস্যা বাড়বে। কোনও মহিলার দ্বারা ক্ষতির আশঙ্কা আছে। বাড়তি কোনও খরচের জন্য চাপ থাকবে। বাজে লোকের জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। কোনও দুরূহ কাজ করায় সুনাম বাড়বে। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। সঞ্চয় নিয়ে বাড়িতে আলোচনা হবে। সপ্তাহের মধ্য ভাগে কোনও আঘাতের জন্য রক্তপাত হতে পারে। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। চাকরির ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচের জন্য মাথা গরম হবে।

মিথুন রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু বাচাল। এদের মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। কখনও কুটিল, কখনও সরল। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য। এরা কাজ পাগল। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। আইনি, চিকিৎসা, হিসাব, শিল্পসাহিতা, রেস, জুয়া ইত্যাদিতে তিব্র ঝোঁক থাকে এবং কিছু সাফল্যও অর্জন করে। প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়।

কর্কট

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য মাথা নিচু হতে হবে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। মিষ্টি কথা বলায় ব্যবসায় সুবিধা পেতে পারেন। ভাল আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় কোনও পরিবর্তন হবে। বাবার সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে আলোচনা। টিউমার জাতীয় রোগের কারণে অর্থ নষ্ট হতে পারে।

কর্কট রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। বিলাসি অথচ আদর্শবাদী। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। ঠান্ডা জিনিস এদের প্রিয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। বায়ুর প্রকোপ খুব বেশি। হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে।

সিংহ

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। অফিসে পরিবর্তন হতে পারে। কাজের জন্য দূরে যেতে হতে পারে। কোনও পরিকল্পনায় বাধা আসতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। সপ্তাহের মধ্যভাগে একাকিত্ব বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় ভাল সময় আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়ি তৈরি নিয়ে আলোচনা হবে। আর্থিক সমস্যা দেখা দেবে।

সিংহ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। দেহ রোগা মোটা বা দোহারা বা যাই হোক, পেশীবহুল হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে।

কন্যা

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা আছে। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। অভাবের পরিমাণ বাড়তে পারে। বাড়িতে অনেক অতিথি আসার সম্ভাবনা আছে। সপ্তাহের মধ্য ভাগে শরীরে একটু ক্লান্তি ভাব আসতে পারে। জমি কেনায় অশান্তি বাড়তে পারে। মূত্রাশয়ে সমস্যা হতে পারে। ব্যবসায় বাড়তি সুযোগ কাজে লাগান। গঠনমূলক কাজের দ্বারা উন্নতির সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। সাধুসেবায় মানসিক শান্তি পাবেন।

কন্যা রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে প্রায়ই পটু হয়ে থাকে। ব্যবসা বাণিজ্যে উন্নতি করে। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করে। সকলের জন্য চিন্তা করে তবে নিজের স্বার্থ ভাল বোঝে। মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। এরা একা থাকতে ভালবাসে না। বন্ধুপ্রীতি অপরিসীম। কন্যা, মিথুন, মীন ও মেষ রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ শুভ। এরা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। মন দৃঢ় রাখতে পারলে জীবন কুব সুখকর হবে।

তুলা

আপনার এই সপ্তাহ

ব্যবসায় আয় কমতে পার। এই সপ্তাহে বেড়াতে না যাওয়াই ভাল হবে। বন্ধুর কোনও কাজের জন্য সংসারে অশান্তি হবে। সহকর্মীর কোনও ভুলের জন্য কাজের অশান্তি হবে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। লটারি ও ফাটকা ব্যবসায় টাকা নষ্ট হতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে দেরি আছে। প্রিয় জনের কাছ থেকে বাজে কথা শুনতে হতে পারে। সংক্রামক রোগ থেকে সাবধান থাকুন। পরিচিত কেউ লোক শত্রুতা করতে পারেন।

তুলা রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। এদের স্বাস্থ্য ভাল, রোগব্যধি বিশেষ হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। খেতে খাওয়াতে খুব ভালবাসে। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।

বৃশ্চিক

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে বাইরের লোকের থেকে দুঃখ পেতে পারেন। ভাল কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। বিদেশে ব্যবসার সুযোগ হাতছাড়া হতে পারে। মানসিক অস্থিরতার জন্য কাজের ক্ষতি হবে। গুরুজনের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট হবে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে ভাল কথাবার্তা বলায় বড় বিপদ থেকে উদ্ধার পাবেন। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কর্মস্থানে তর্ক বাধতে পারে। সপ্তাহের শেষের দিকে বাইরের লোকের জন্য কিছু লাভ হতে পারে।

বৃশ্চিক রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। নিজের মতে চলতে ভালবাসে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। পাইলট, সামরিক অফিসার, সৈনিক, পুলিশ অফিসার, পদস্থ সরকারি কর্মচারী, প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি করবে। অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ হবে না। এই লোকের স্বাস্থ্য ভাল যায় না। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে।

ধনু

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে মিথ্যা অপবাদ থেকে সাবধান। প্রেমে কষ্ট বৃদ্ধি পাবে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। বন্ধু শোক আসতে পারে। ব্যবসা মোটামুটি যাবে। আর্থিক চাপ থাকবে। কর্মস্থানে কাজের জন্য সম্মান বাড়বে। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। সপ্তাহের মধ্য ভাগে শত্রুর জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। অতিথির জন্য খরচ বাড়বে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে ভাইয়ের পড়াশোনা নিয়ে চিন্তা থাকবে। চিকিৎসার খরচ বাড়তে পারে।

ধনু রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এরা সধারণত কর্মকুশল, দেবদ্বিজে ভক্তিমান, দৃঢ় প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানি ও প্রতিভাশালী হয়। এদের বন্ধু সংখ্যা একটু কম। জাতকের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। দৃঢ়তা ও স্পষ্টবাদিতার জন্য প্রায়ই মতান্তর ঘটে। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। মেষ, মিথুন ও ধনুরাশির জাতক জাতিকার সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। অর্থ ভাগ্য খুব ভাল নয়। কিন্তু মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে।

মকর

আপনার এই সপ্তাহ
সপ্তাহের প্রথম দিকে সংসারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসার খরচ এবং সাফল্য বাড়তে পারে। বাড়িতে গুরুত্বপূর্ণ কেউ আসতে পারেন। শরীর খারাপ হওয়ার জন্য খরচ হবে। স্ত্রীর ব্যবহারে মায়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাবা-মায়ের জন্য ভাল ব্যবস্থা হবে। হারানো সম্পত্তি ফিরে পেতে পারেন। বাহন কেনা নিয়ে বাড়িতে আলোচনা। ভাই–বোনের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। আইনি কোনও কাজ নিয়ে আলোচনা।

মকর রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভাল লাগে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। স্বাস্থ্য মোটামুটি ভাল হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বিজ্ঞান, গণিত, যন্ত্রবিদ্যা, লোহা বা কয়লার ব্যবসা, টেকনিক্যাল কাজ, ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ফল ভাল হবে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। কন্যা, বৃষ, কর্কট, মকর রাশির মানুষের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। জাতকের আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments