Wednesday, December 7, 2022
spot_img
spot_img
HomeUncategorizedদেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল:-

দেখে নিন এই সপ্তাহের সাপ্তাহিক রাশিফল:-

মেষ:- সপ্তাহের প্রথম দিকে ব‍্যবসায়ীদের ব‍্যবসা ভালো চললেও পরে জটিলতা আসতে পারে। আজ সম্পত্তি কেনাবেচার শুভ সময়। পেটের সমস‍্যা বাড়তে পারে।

বৃষ:- দাঁতের সমস‍্যা বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে আর্থিক উপার্জন বাড়বে। আর্থিক চিন্তা বাড়তে পারে। ব‍্যবসায়ী দের ব‍্যবসা নিয়ে চিন্তা থাকবে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে।

মিথুন:- ঋণ শোধ নিয়ে চিন্তা থাকবে। কাজের জগতে জনপ্রিয়তা লাভ করবেন। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। এই সপ্তাহে অতিরিক্ত খরচ হতে পারে।

কর্কট:- কর্মসংস্থানে মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধাতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে।

সিংহ:- ব্যবসা খুব ভাল না যাওয়াই একটু আর্থিক চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। এই সপ্তাহে আপনার ব‍্যয় হবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কন‍্যা:- পরিবারের কোনও কাজ নিয়ে মা-বাবার সঙ্গে বিবাদ হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

তুলা:- প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। বাড়তি আয় করতে গিয়ে বিপদ আসতে পারে।

বৃশ্চিক:- স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। পেটের সমস্যায় শরীরে ক্লান্তি বাড়বে।

ধনু:- শরীরের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অফিসে সুনাম বাড়বে। বহু অর্থ ব্যয় হতে পারে।
প্রেমে জটিলতা ছেড়ে যাবে।

মকর:- প্রতিবেশীর জন্য বদনাম আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে খরচের দিকে একটু বেশি নজর দিতে হবে। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সংসারে আবার নতুন করে অশান্তি বাড়তে পারে।

কুম্ভ:- সন্তানের জন‍্য খরচ বাড়বে। কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে।

মীন:- প্রিয়জনের আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ রয়েছে। সন্তানের পড়াশোনা জন্য খরচ বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments