Friday, July 12, 2024
spot_img
spot_img
Homeখবরদশ বছর নিজের পায়ে দাঁ’ড়িয়ে বাড়ি ফিরবো মাকে চিঠি দিয়ে বেপাত্তা ৩...

দশ বছর নিজের পায়ে দাঁ’ড়িয়ে বাড়ি ফিরবো মাকে চিঠি দিয়ে বেপাত্তা ৩ পড়ুয়া।

দশ বছর নিজের পায়ে দাঁ’ড়িয়ে বাড়ি ফিরবো মাকে চিঠি দিয়ে বেপাত্তা ৩ পড়ুয়া।টিউশন পড়তে গিয়ে নিখোঁজ তিনজন পড়ুয়া, তিন জনের একসাথে নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, এরা তিন জনই নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লা এলাকার বাসিন্দা, এরা সকলেই অষ্টম শ্রেণীর ছাত্র। গত বৃহস্পতিবার টিউশন পড়ার নাম করে ওরা বাড়ি থেকে বেড়িয়ে যায়, কিন্তু আর পড়তে যায়নি। জানা গিয়েছে, ওই তিন জনের নাম অপূর্ব দাস, দেব বিশ্বাস এবং সায়ন সরকার, অপূর্ব এবং দেব নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লার বাসিন্দা এবং সায়ন সরকার থাকে শান্তিপুর থানার বাসিন্দা।
এদের সকলেই বয়স ১৪ বছর, অপূর্ব এবং দেব বাদকুল্লা ইউনাইটেড অ্যাকাডেমির ছাত্র এবং সায়ন সরকার আরবান্দি নেতাজি বিদ্যাপীঠে পড়ে। পরিবারের দাবি, প্রলোভন দেখিয়ে কেউ অপহরণ করেছে তাদের, কিন্তু তদন্তে উঠে এসেছে ভিন্ন চিত্র, দেব তার বাড়িতে একটি চিরকূটে লিখে রেখে গিয়েছে, দশ বছর পর নিজের পায়ে দাঁড়িয়ে তবে বাড়িতে ফিরব।

দেবের পরিবারের সূত্রে জানা গিয়েছে, সে তার সঙ্গে একটি জামা এবং প্যান্ট নিয়ে গিয়েছে, এমনকি সে তার বাবার এটিএম কার্ড থেকে ২ হাজার টাকাও তুলেছে, কিন্তু বাকি দুই পড়ুয়ার কোন খোঁজ পাওয়া যায়নি। পুলিশ সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করে এবং সকলের খোঁজে তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments