Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরতৃনমূল নেতার খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

তৃনমূল নেতার খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

বীরভূম জেলার রামপুরহাটে খুন তৃনমূল নেতার ভাই

রিপোর্ট: স্বদেশ বিশ্বাস, রামপুরহাট।

মঙ্গলবার রাতে এক তৃনমূল নেতার খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল রামপুরহাটে। পুলিশ ও স্হানীয় সূত্র থেকে জানা গেছে, রামপুরহাটের বগটুই গ্রামের তৃনমূলের উপ প্রধানের ভাই বাবর আলী বাইক নিয়ে বাড়ী ফিরছিলেন। রাত ৯ টার সময় গ্রামের কবরস্হানের কাছে পিছন থেকে বাবর আলীকে কেউ বা করা গুলি করে।

 

 

গুরুতর অসুস্হ্য অবস্হায় রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা তিকে মৃত বলে ঘোষনা করে। খুন হওয়া ব্যাক্তি তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত উপ প্রধানের ভাই । বাবর সেখের ভাই ভাদু সেখ রামপুরহাট এক নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের উপ-প্রধান।

 

নিহত বাবর আলীর দাদা অভিযোগ করেন, এই খুনের ঘটনায় বিজেপি ও দুস্কৃতীরা জড়িয়ে আছে। বাবর তৃনমূলের সংগঠন দেখতো বলে তাকে খুন করা হলো বলে অভিযোগ। খুব কাছ থেকেই মাথার পিছন দিক থেকে বাবরকে গুলি করা হয়। গুলি মাথা ফুটে কপাল দিকে বেড়িয়ে যায়।

 

মঙ্গলবার রাত ন টা নাগাদ গ্রামের কবরস্থানের কাছে মোটরসাইকেল চড়ে বাড়ি ফিরছিল । সেই সময় তাকে গুলি করে দুষ্কৃতিকারীরা । তার মাথার পিছনে গুলি করা হলে সে লুটিয়ে পড়ে।

 

গুরুতর আহত অবস্থায় রামপুরহাটে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কে বা কারা কি উদ্দ্যেশে খুন করলো তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments