Tuesday, April 23, 2024
spot_img
spot_img
Homeখবরতীব্র ভাষায় কটাক্ষ করেন ক্যাবিনেট মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

তীব্র ভাষায় কটাক্ষ করেন ক্যাবিনেট মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

পশ্চিম মেদিনীপুর সেখ ওয়ারেশ,মেদিনীপুরে জমায়েত উলামায়ে হিন্দের একটি জনসভায় বক্তব্য রাখতে আছেন ক্যাবিনেট মন্ত্রী তথা তৃণমূলের বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরি ৷

এদিন তিনি শহরের গান্ধী মোড়ে কৃষি বিলের বিরোধিতা নিয়ে একটি জনসভার আয়োজন করেন। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপি এবং তৃণমূল ছেড়ে যাওয়া নেতা-মন্ত্রীদের তীব্র ভাষায় কটাক্ষ করেন ক্যাবিনেট মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

বক্তব্য রাখতে গিয়ে প্রথমেই তিনি কৃষি বিল এবং কৃষি আইনের বিরোধিতা করেন বলেন প্রায় ৯০কোটি কৃষকদের বিপদের মুখে দাঁড় করিয়েছে এই মোদি সরকার।শুধু চাষীদের না তিনি হিন্দু মুসলিম বিভাজন করে তুরুপের তাস খেলছে।

এছাড়াও বিধানসভা নির্বাচনে আসাউদ্দিন উবেশির প্রচার প্রসঙ্গে বলেন বাংলার মাটি আগাছাদের মাটি না।বাংলার মাটি উন্নয়নের মাটি।নিরাপত্তা কে দেবে আমরা ভোট কাকে দেব উড়ন্ত পাখি কে না যে আমাদের পাড়ায় থাকে তাকে দেব।

জনস্বার্থে বিজ্ঞাপন 

এরা হলো বিজেপির রিমোট দ্বারা উড়ন্ত পাখি।যারা পঞ্চায়েত নির্বাচনে জিতে না তারা বিধানসভা নির্বাচনে জেতার স্বপ্ন দেখে।এটা বিজেপির রিমোট যেমন নাচাবে তেমন নাচবে এরা।কোনো সময় দেখা যায় না এদের অথচ বিধানসভার নির্বাচন এলেই এরা হাজির হয়।

 

যাদের সঙ্গে মানুষের সঙ্গে কোনো সম্পর্ক নেই। তিনি আরো বলেন হায়দ্রাবাদের কোন বিজেপি নেতা বলেছেন মিম হল আমাদের লক্ষ্মী হায়দ্রাবাদে আমরা এই লক্ষ্মী কে পেয়েছি বাংলার ক্ষেত্রেও এই লক্ষ্মী আমাদের কাজে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments