Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরতিন দিনে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হল ১৭ জনের।

তিন দিনে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হল ১৭ জনের।

ভোট শেষ হলেও অব্যাহত করণা সংক্রমণ। তিন দিনে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হল ১৭ জন এর। তারই মধ্যে মালদা জেলা জুড়ে চলছে করোনা পরীক্ষা ও ভ্যাকসিনেশনের কাজ। মালদা মেডিকেল কলেজ সূত্রে জানা যাচ্ছে প্রতিদিন যত লালা রস নমুনা পরীক্ষা করা হচ্ছে তার ৫০ শতাংশের বেশি নমুনা পজিটিভ হচ্ছে।

এই মুহূর্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ১৫০ শয্যার করোনা বিভাগে আজ ১৪৯ জন ভর্তি রয়েছে । অর্থাৎ এই মুহূর্তে নতুন কোনো করোনা আক্রান্ত রোগীকে ভর্তি করা যাবে না। এদিকে করোনা আক্রান্ত রোগীরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রোগীদের ভর্তি করতে এসে হয়রানির শিকার হচ্ছেন। দিনে দিনে রোগীর আক্রান্তের সংখ্যা যতটা বাড়ছে তাতে চিন্তিত হাসপাতাল কর্তৃপক্ষ।

করণা সংক্রমণ নিয়ন্ত্রণ করতে মানুষের কেই বড় ভূমিকা নিতে হবে সবাইকে যথাযথ করো না বিধি মেনে চলতে হবে। এদিকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের জন্য শয্যা বাড়াতে শুক্রবার মালদা মেডিকেল কলেজের কর্তৃপক্ষ সাথে জেলা স্বাস্থ্য দপ্তর ও রাজ্য স্বাস্থ্য দপ্তরের জরুরি বৈঠক হয়।

মালদা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার পার্থপ্রতিম মুখোপাধ্যায় জানান গত তিন দিনে শুধুমাত্র মেডিকেলে মৃত্যু হয়েছে ১৭জন করোনা আক্রান্তের। তবে আজ এখনো পর্যন্ত মৃত্যুর কোন খবর নেই । আমাদের মেডিকেল কলেজের শয্যার করোনার বিভাগে আজ ১৪৯ জন ভর্তি রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments