Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeরাজ্যঠিক যেন সিনেমা মতো ঘটনা। প্রেমের টোপ দিয়ে অপহৃত দুই যুবক, তৎপর...

ঠিক যেন সিনেমা মতো ঘটনা। প্রেমের টোপ দিয়ে অপহৃত দুই যুবক, তৎপর মানিকচক থানার পুলিশ

ঠিক যেন সিনেমা মতো ঘটনা। প্রথমে প্রেমের টোপ দিয়ে দুই যুবককে অপহরণ করে। এরপর অপহৃতদের পরিবারের কাছে মুক্তিপণের দাবি করে দুষ্কৃতীরা। আর তারপরই ময়দানে নামে মানিকচক থানার পুলিশ। অপহরণের অভিযোগ পেয়ে মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই অপহৃত দুই যুবককে উদ্ধারের পাশাপাশি অপহরণকারীদেরও গ্রেফতার করে ফেললেন তাঁরা। ঘটনার সঙ্গে আরও কারা কারা জড়িত রয়েছে, তা জানার জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, চলতি মাসের ৫ তারিখ সকাল থেকেই নিখোঁজ ছিলেন জাহাঙ্গীর আলম এবং মাবুদ মোত্তাকিন নামে দুই যুবক। পরিবারের লোকেরা তাঁদের সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারছিলেন না এদিন সকাল থেকে। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের বাড়িতেও তাঁরা যাননি বলে পরিবারের লোকেরা জানতে পারেন। সেইদিনই রাতে দুই যুবকের বাড়িতে ফোন করে অপহরণকারীরা। দুই যুবককে তারা অপহরণ করেছে বলে নিজেরাই জানায়। পাশাপাশি দুই যুবকের জন্য মুক্তিপণ হিসেবে তিন লক্ষ টাকারও দাবি জানায় তারা। এরপরই ৬ সেপ্টেম্বর মানিকচক থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন অপহৃত যুবকদের পরিবারের লোকেরা।

পুলিশ সূত্রে খবর, অপহরণের অভিযোগ পেয়ে দুষ্কৃতীদের জন্য ফাঁদ পাতে মানিকচক থানার পুলিশ। অপহরণকারীদের ফোনের লোকেশন ধরে তাঁরা সন্ধান চালাতে থাকেন। তাঁরা জানতে পারেন যে, অপহৃত দুই যুবককে দুষ্কৃতীরা চাঁচলের মালাহার এলাকায় অপহরণ করে রেখেছে। এরপর একেবারে সিনেমার কায়দায় ছদ্মবেশে ওই যুবকদের পরিবারের সঙ্গে মুক্তিপন দেওয়ার জায়গায় যান পুলিশকর্মীরা। সেখান থেকেই দুজন অপহরণকারীকে একেবারে হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। এরপর তাদের জেরা করে পুলিশ অপহৃত যুবকদেরও উদ্ধার করে।দুই যুবক আপাতত মানিকচক থাকান পুলিশের হেফাজতে রয়েছে। তাঁরা শারীরিক দিক থেকে সুস্থ রয়েছেন।

মানিকচক থানার পুলিশের তত্‍পরতায় দুই যুবককে ফিরে পেয়ে পুলিশকর্মীদের প্রশংসায় পঞ্চমুখ দুই যুবকের পরিবার। গ্রেফতার হওয়া দুই অপহরণকারীকে মালদা জেলা আদালতে পেশ করেছে মানিকচক থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments