Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeখবরজ্বালানির মূল‍্যবৃদ্ধির জেরে এক অভিনব উপায়ে প্রতিবাদ দেখানো হল মালদায় !

জ্বালানির মূল‍্যবৃদ্ধির জেরে এক অভিনব উপায়ে প্রতিবাদ দেখানো হল মালদায় !

জ্বালানির দাম দিন দিন বেড়েই চলেছে। এটা কোনও নতুন ঘটনা নয়। প্রতিদিন একটু একটু করে বেড়েই যাচ্ছে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম। দেশজুড়ে প্রতিবাদও হয়ে চলেছে। দেশজুড়ে জ্বালানির মূল্যবৃদ্ধির কারণে কেন্দ্রকে কাঠগড়ায় তুলেছে বিরোধীরা।

বাংলায় ভোটের আবহে পেট্রোপণ্যের দাম কিছুটা কমেছিল , কিন্তু ভোটপর্ব মেটার সঙ্গে সঙ্গে ফের দেশজুড়ে দফায় দফায় বেড়েছে পেট্রোল-ডিজেলের দাম, পাশাপাশি বেড়েছে রান্নার গ্যাসের দামও।

এবার মূল‍্যবৃদ্ধির জেরে এক অভিনব উপায়ে প্রতিবাদ দেখানো হল মালদায়, সোমবার মালদা জেলা নেতৃত্ব গ্যাস সিলিন্ডারে মালা পরিয়ে মূল‍্যবৃদ্ধির জেরে এক অভিনব উপায়ে প্রতিবাদ দেখানো হল মালদায় মাটির উনুনে রান্না করে জ্বালানির মূল্যবৃদ্ধির মালদা শহরের ফোয়ারা মোড়ে প্রতিবাদ জানালো । এখানেই শেষ নয়, প্রতিবাদ হিসেবে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুলও দাহ করা হয়।
এই আন্দোলন কর্মসূচিতে শামিল হন সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, প্রতিদিনই বেড়ে চলেছে পেট্রোল ডিজেল এবং রান্নার গ্যাসের দাম। বিভিন্ন রাজনৈতিক সংগঠনগুলি এর বিরুদ্ধে সরব হয়েছে। ঠিক তেমনই সোমবার সকালে মালদা শহরের ফোয়ারা মোড়ে মালদা জেলা আরএসপি নেতৃত্ব বিক্ষোভ করে জ্বালানির মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানালো ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments