Tuesday, April 16, 2024
spot_img
spot_img
Homeজেলাজমির সীমানা দেওয়াকে কেন্দ্র করে ধারাল অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মৃত্যু হল দুই...

জমির সীমানা দেওয়াকে কেন্দ্র করে ধারাল অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মৃত্যু হল দুই ভাইয়ের।

জমির সীমানা দেওয়াকে কেন্দ্র করে ধারাল অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মৃত্যু হল দুই ভাইয়ের। শুক্রবার তিনটে নাগাদ এই ঘটনা ঘটে । মৃতদের নাম  সুদাম ঘোষ ও বিধান  ঘোষ । এই চাঞ্চল‍্যকর ঘটনাটি ঘটেছে, মালদার কালিয়াচক থানার বীরনগর ২নং গ্রাম পঞ্চায়েতের কানাইনগর গ্রামে। অভিযুক্ত নিখিল ঘোষ, বিক্রম ঘোষ ও সুবল ঘোষ দের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গয়া ঘোষ ও নিখিল ঘোষের মধ্যে জমির দখল নিয়ে বিবাদ দীর্ঘদিনের। আজ গয়া ঘোষ নিজের জমির উপর গোয়ালঘর তৈরী কাজ শুরু করে। এই কাজ করতে আপত্তি জানায় নিখিল ঘোষ ও তার দলবল। গয়া ঘোষের  দুই ছেলে  বিধান ও সুদাম এই আপত্তি না শুনে গোয়ালঘর তৈরির কাজ করতে থাকে। এরপর শুরু হয় দুই পক্ষের সংঘর্ষ।

এরপর নিখিল ঘোষ এব‌ং তার দুই ছেলে, ধারালো অস্ত্র দিয়ে খুন করে গয়া ঘোষের দুই ছেলেকে। মাটিতে লুটিয়ে পড়ে তারা। অবস্থা দেখে পালিয়ে যায় অভিযুক্তরা। খবর পেয়ে ছুটে আসে কালিয়াচক থানার পুলিস। এলাকায় বসানো হয়েছে পুলিস পিকেট। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। মৃত দুই ভাইয়ের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কালিয়াচক থানার পুলিস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments