Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরচিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে শিশু মৃত্যুর ঘটনায় ইসলামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে তীব্র...

চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে শিশু মৃত্যুর ঘটনায় ইসলামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে শিশু মৃত্যুর ঘটনায়, উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

 

চিকিৎসায় গাফিলতির কারণেই ওই শিশুর মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ। পরিবার সুত্রে জানা গিয়েছে, গত সোমবার সকাল নাগাদ ইসলামপুরের নেতাজীপল্লীর বাসিন্দা মিলতি শর্মা প্রসব যন্ত্রনা নিয়ে ইসলামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি হয়। মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসকরা ওই মহিলার সিজার করলে এক পুত্র সন্তানের জন্ম হয়।

বৃহস্পতিবার সকালে হঠাৎ ওই শিশুর মৃত্যু হওয়াতে পরিবারের সদস্যদের মধ্যে তীব্র ক্ষোভ ছড়িয়ে পড়ে। মৃত শিশুর বাবা সুপেন শর্মার অভিযোগ, চিকিৎসায় গাফিলতির কারণেই তাঁর সন্তানের মৃত্যু হয়েছে।

অন্যদিকে চিকিৎসাধীন মহিলার কাকিমার অভিযোগ, সদ্যজাত শিশুটির শারীরিক অবস্থার কথা জিজ্ঞেস করলে কর্মরত নার্স তার সাথে দুর্ব্যবহার করেন এবং তাঁকে মারধর করে বলে অভিযোগ।

ঘটনার জানাজানি হতেই তীব্র ক্ষুব্ধ পরিবারের সদস্যরা হাসপাতালে ভিড় জমাতে শুরু করে। চিকিৎসক নার্সদের সাথে পরিবারের লোকেরা বচসায় জড়িয়ে পড়েন।

ঘটনার খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে হাসপাতালে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। সংশ্লিষ্ট বিষয়ে পরিবারের পক্ষ থেকে হাসপাতাল সুপারের নিকট লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও ইসলামপুর মহকুমা হাসপাতালের সুপার নারায়ণ চন্দ্র মৃধা জানিয়েছেন, তিনি ছুটিতে আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments