Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরচারে 420 এর পর আবার দর্শকদের মন কাড়তে রুপালি পর্দায় আসছে রোহান-আতিউল...

চারে 420 এর পর আবার দর্শকদের মন কাড়তে রুপালি পর্দায় আসছে রোহান-আতিউল জুটি।

PC News বাংলা:- করোনা অতিমারিতে পৃথিবীর ছন্দ পতন ঘটেছিল, বিনোদন জগতেও তার ব্যতিক্রম ছিল না, সবকিছু ছন্দে ফিরছে আস্তে আস্তে। আর এই ছন্দের মধ্যেই সামনে আসছে “আতিউল-রোহান জুটি” চারে 420 এর পর আবারও দর্শকের মন কাড়তে বড় পর্দায় ফিরছেন তাদের নতুন ছবি নিয়ে, বিন এন্টারটেইনমেন্টের ব্যানারে।

এই ছবির প্রযোজনা করেছেন বিশিষ্ট উদ্যোগপতি ও বিন এন্টারটেনমেন্টের কর্ণধার এম এ রহমান সাহেব। প্রযোজক সাহেব জানান খুব তাড়াতাড়ি আমরা শুটিং ফ্লোরে নামতে চলেছি, আশা করছি আগামী ফেব্রুয়ারির মধ্যেই আমরা ছবির শুটিং কমপ্লিট করতে পারব।

M A Rahaman

পরিচালক আতিউল ইসলাম দর্শকদের মন কাড়তে একের পর এক ভিন্ন ধারার ছবি করে চলেছেন, এই ছবিটিও একটু অন্য স্বাদের তৈরি করছেন আতিউল সাহেব। টলিউডের বিখ্যাত অভিনেতা রোহান গামা মীর দর্শকদের মন জয় করতে একটি বলিষ্ঠ চরিত্রে অভিনয় করছেন, এর আগেও রুপোলি পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে রোহান, কিন্তু সব ছবির থেকেও এই ছবিটি একটু অন্যরূপে আলাদা স্বাদের হবে।

এমনিতেই রোহানের ছবির পোস্টার দেখে হুড়োহুড়ি লাগে বাংলার সিনেমা হল গুলোতে। তবে এই ছবিটি এমন ভাবে করা হবে, যার কোনও তুলনাই হবে না। পুরোপুরি অন্য ধরনের মজা নিয়ে আসছে সিনেমাটি, ছবিটি খুবই সুন্দর হবে এমনটাই জানালেন প্রযোজক এম এ রহমান সাহেব।

এই ছবির কার্যনির্বাহীর দায়িত্ব সামলেছেন, নিউটন বিশ্বাস এবং সানন্দা সরকার ও প্রোডাকশন ম্যানেজার থাকছেন অঙ্কিত রায়। ছবির নাম জিজ্ঞাসা করতেই এম এ রহমান সাহেব জানান, সামনেই প্রেস মিট আছে, এই ছবির নাম সহ ছবির কাস্টিং এবং সমস্ত বিষয়ে দর্শকের কাছে ওইদিন সবকিছু প্রকাশ করব আমরা।

দর্শকদের কাছে একান্ত অনুরোধ, আপনারা সকলে বাংলা ছবিকে প্রাধান্য দিয়ে, সিনেমা হলে এসে বাংলা সিনেমা অবশ্যই দেখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments