Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeকলকাতাখাস কলকাতায় প্রকাশ্য রাস্তায় তরুণীর শ্লীলতাহানি,

খাস কলকাতায় প্রকাশ্য রাস্তায় তরুণীর শ্লীলতাহানি,

খাস কলকাতায় তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল। বেনিয়াপুকুরের ঘটনা। রবিবার রাতে ওই তরুণীর গাড়িতে ধাক্কা দেওয়া হয়। প্রতিবাদ করলে তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠেছে। এদিকে এই ঘটনায় থানায় গিয়ে তরুণী অভিযোগ জানালে দুষ্কৃতীরা তাঁর বাড়িতেও চড়াও হয় বলে অভিযোগ। দরজা ভেঙে লুঠপাট চালানো, ভাঙচুরের অভিযোগ উঠেছে। তদন্তে বেনিয়াপুকুর থানার পুলিশ।

অভিযোগকারী তরুণী জানান, রবিবার সন্ধ্যায় বেনিয়াপুকুর থানা এলাকাতেই বাড়ি থেকে কিছুটা দূরে তিনি ও তাঁর বাবা রাস্তায় দাঁড়িয়েছিলেন। সেই সময় কয়েকজন যুবক গাড়ি নিয়ে তাঁর বাবাকে ধাক্কা মারে। তারই প্রতিবাদ করেছিলেন বাবা এবং মেয়ে। সেই প্রতিবাদ করাতেই ঘটনাস্থলে বাবা-মেয়েকে ঘটনাস্থলে অশ্রাব্য ভাষায় আক্রমণ করেন অভিযুক্ত যুবকরা।

এরপরই তাঁরা ঠিক করেন, পুলিশের কাছে অভিযোগ জানাবেন।

সেইমতো রবিবার রাতেই বেনিয়াপুকুর থানায় অভিযোগ দায়ের হয়। বাবা ও মেয়ে থানা থেকে ফেরার পথে ওই তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। প্রকাশ্য রাস্তায় ওই যুবকরা তাঁর সঙ্গে অভব্য আচরণ করে। এরইমধ্যে বাড়ি ফিরে দেখেন ফ্ল্যাটের দরজা ভেঙে তাঁদের গোটা বাড়ি তছনছ করা হয়েছে। বিভিন্ন আসবাবপত্র ভাঙচুরের পাশাপাশি বাড়ির আলমারি ভেঙে নগদ বেশ কয়েক লক্ষ টাকা, সোনার গয়না, মূল্যবান সামগ্রী লুঠপাট করা হয় বলে অভিযোগ। বেনিয়াপুকুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযোগ, যারা এই ঘটনায় যুক্ত সকলেই অভিযোগকারীদের পূর্ব পরিচিত বলে জানতে পেরেছে পুলিশ। শুধু মাত্র প্রতিবাদ করার জন্যই কি এই ঘটনা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments