Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরকরোণা পরিস্থিতিতে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল রক্তশূন্য।

করোণা পরিস্থিতিতে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল রক্তশূন্য।

এই মহামারী করোণা পরিস্থিতিতে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল রক্তশূন্য। এই অবস্থায় মালদা জেলা পুলিশের উদ্যোগে এবং রথবাড়ি ফাঁড়ির সহযোগিতায় অনুষ্ঠিত হলো এক রক্তদান শিবির।

এই শিবিরের উদ্বোধন করেন মালদা জেলা পুলিশ সুপার মাননীয় অলক রাজুরিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ মাননীয় আনিশ সরকার, ডিএসপি হেডকোয়ার্টার মাননীয় প্রশান্ত দেবনাথ, ইংলিশবাজার থানার আইসি মাননীয় আশিস দাস, কালিয়াচক থানার আইসি মাননীয় মদন মোহন রায়, রথবাড়ি ফাঁড়ি ইনচার্জ মাননীয় ঋত্বিক সরকার, তৃণমূল কংগ্রেসের কডিনেটর শ্রী দুলাল সরকার এবং প্রাক্তন কাউন্সিলর শ্রী শুভদীপ সান্যাল। এদিন এই রক্তদান শিবিরে ৭০ জন রক্তদাতা রক্তদান করলেন।রক্তদাতাদের আন্তরিক অভিনন্দন জানিয়ে ফুলের স্তবক দিয়ে বরণ করে নিলেন জেলা পুলিশ সুপার মাননীয় অলক রাজুরিয়া।

মালদা জেলা পুলিশ সুপার জানান, মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রক্তের চাহিদা পূরণ করার লক্ষ্যেই আমাদের পুলিশকর্মীরা এই বিশেষ উদ্যোগ নিয়েছে। আমরা আজকে রথবাড়ি ফাঁড়িতে এই রক্তদান শিবিরের আয়োজন করলাম। আগামীতে জেলার প্রতিটি থানাতে এইরকম রক্তদান শিবির করা হবে। পাশাপাশি রক্তের কালোবাজারি রুখতে পুলিশ অনবরত অভিযান চালাবে। যারা এই ধরনের কাজের সাথে যুক্ত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments