Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeদেশএয়ারটেলের গ্রাহকদের জন্য সুখবর ! সংস্থার তরফে গ্রাহকদের রিচার্জ প্ল্যানে সরাসরি ৪...

এয়ারটেলের গ্রাহকদের জন্য সুখবর ! সংস্থার তরফে গ্রাহকদের রিচার্জ প্ল্যানে সরাসরি ৪ লক্ষ টাকার সুবিধা দেওয়া হচ্ছে

এয়ারটেলের গ্রাহকদের জন্য সুখবর ! সংস্থার তরফে গ্রাহকদের রিচার্জ প্ল্যানে সরাসরি ৪ লক্ষ টাকার সুবিধা দেওয়া হচ্ছে । ২৭৯ টাকার রিচার্জ প্ল্যানে এই সুবিধা পাওয়া যাবে । যাঁদের কাছে এয়াটেলের সিম রয়েছে তাঁরা এই ৪ লক্ষ টাকার সুবিধা পেয়ে যাবেন ।

Airtel-এর ৪ লক্ষ টাকার টার্ম লাইফ ইনস্যুরেন্স-

এয়ারটেল তাদের দুটি প্রিপেড রিচার্জের সঙ্গে বিনামূল্যে টার্ম লাইফ ইনস্যুরেন্সের সুবিধা দিয়ে থাকে । এই দুটি প্ল্যান হচ্ছে ২৭৯ এবং ১৭৯ টাকার । ২৭৯ টাকার প্ল্যানে অন্যান্য বেনিফিটের পাশাপাশি মিলবে ৪ লক্ষ টাকার টার্ম লাইফ ইনস্যুরেন্স । অন্যদিকে ১৭৯ টাকার প্রিপেড রিচার্জে মিলবে ২ লক্ষ টাকার লাইফ ইনস্যুরেন্স ।

জনধন অ্যাকাউন্টের বিমা-

জনধন যোজনায় ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুললে রুপে ডেবিট কার্ড দেওয়া হয়ে থাকে অ্যাকাউন্ট হোল্ডারদের । এই রুপে কার্ডে ৩০ হাজার টাকার জীবন বিমা এবং ২ লক্ষ টাকার ব্যক্তিগত দুর্ঘটনা বিমা কভার দেওয়া হয় ।

ফ্রি অ্যাক্সিডেন্টাল ইনস্যুরেন্স দিয়ে থাকে PNB-

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক RuPay Platinum Debit Card-এ ২ লক্ষ টাকার ফ্রি অ্যাক্সিডেন্টাল ইনস্যুরেন্স দিয়ে থাকে । এর পাশাপাশি একাধিক বিশেষ সুবিধা দেওয়া হয় ।

EPFO দিয়ে থাকে ৭ লক্ষ টাকার ইনস্যুরেন্স কভার-

EPFO সদস্যদের ইনস্যুরেন্স কভারের সুবিধা দিয়ে থাকে EDLI Insurance cover । স্কিমে নমিনিকে অধিকতম ৭ লক্ষ টাকার ইনস্যুরেন্স কভার দেওয়া হয় ।

LPG-তে ৫০ লক্ষ টাকার বিমা-

এলপিজি কানেকশনের সঙ্গে গ্রাহকদের পার্সোনাল অ্যাক্সিডেন্টাল কভার দেওয়া হয় । ৫০ লক্ষ টাকার এই বিমা LPG সিলিন্ডার থেকে গ্যাস লিকেজ বা ব্লাস্টের মতো দুর্ঘটনার ক্ষেত্রে আর্থিক সাহায্য হিসেবে দেওয়া হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments