Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeখবরএবারে পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরব হয়েছেন সঙ্গীতা চক্রবর্তী।

এবারে পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরব হয়েছেন সঙ্গীতা চক্রবর্তী।

পশ্চিমবঙ্গের প্রতিবাদী মুখ হিসেবে অনেকেই চেনেন মানবাধিকার দিদি সঙ্গীতা চক্রবর্তী মহাশয়াকে, বিভিন্ন ক্ষেত্রে, বিভিন্ন বিষয় নিয়ে সাধারণ মানুষের হয়ে আইনতভাবে যুদ্ধ করতে দেখা গিয়েছে উনাকে। বঞ্চিত হওয়া স্বনির্ভর গোষ্ঠী থেকে শুরু করে অন্যায় ভাবে পুলিশ প্রশাসন কেস দিলে বা কোনও রকম অন্যায় দেখলেই ঈশ্বরের দূতের মত ছুটে আসেন তিনি এবং সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সঠিক বিচার পাইয়ে দিতে সাহায্য করতে দেখা গিয়েছে কয়েক হাজার বার।

এবারে পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরব হয়েছেন এসএস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সর্বভারতীয় সভানেত্রী মাননীয়া সঙ্গীতা চক্রবর্তী মহাশয়া।

জনস্বার্থে প্রচারিত

ইদানিং খুব বেশি পরিমাণে পুরুষ নির্যাতনের খবর আসছে উনার কাছে, ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ থেকে শুরু করে মেলের মাধ্যমেও পুরুষদের আর্তনাদ শুনতে হচ্ছে উনাকে, এ ধরনের অভিযোগ কমবেশি এলেও ইদানিং এ ধরনের অভিযোগে ভরে যাচ্ছে উনার মোবাইল ফোন।

 

পুরুষ নির্যাতনের অভিযোগের চিঠি জায়গা করে নিয়েছে মানবাধিকার দিদি সঙ্গীতা চক্রবর্তীর অফিসের ডয়ার। তাই এবার নড়েচড়ে বসেছেন এসএস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সর্বভারতীয় সভানেত্রী সঙ্গীতা চক্রবর্তী মহাশয়া।

এদিন লাইভে এসে তিনি সাফ সাফ জানিয়ে দিলেন পুরুষ নির্যাতনকারী মহিলাদের ৷ সঙ্গীতা চক্রবর্তী লাইভের মাধ্যমে জানান, প্রয়োজনে শুধুমাত্র পুরুষ নির্যাতনকারী মহিলাদের জন্য আলাদাভাবে টিম তৈরি করা হবে, সেই টিমের কাজ থাকবে নির্যাতিত পুরুষদের সেভ করা এবং সঠিক বিচার পেতে সাহায্য করা।

উনি এও বলেন, পুরুষ নির্যাতন কোনোভাবেই সহ্য করবো না, অনেক মহিলাই আইনকে মিস ইউজ করে পুরুষদের দমন করে রাখছে, এটি একটি ভীষণ কঠিনতম অন্যায়, তাই আর নয়, আইন অমান্যকারীদের এবং পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে প্রতিনিয়ত সরব ও সজাগ থাকবো।

 

আপনার আশেপাশে দেখা বা আপনার সঙ্গে এই ধরনের ঘটনা ঘটলে, আমাদের সংগঠনের সঙ্গে অবশ্যই যোগাযোগ করুন, আমাদের সংগঠন আপনার পাশে দাঁড়াবে, সঠিক বিচার পাইয়ে দিতে সাহায্য করবে।

আমাদের যোগাযোগ: মুঠোফোন: 9007568664 & 7908798684 & 9474309937 & 9563377093

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments