Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরএক বিকলাঙ্গ যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে, বিয়ে করতে অস্বীকার যুবকের।

এক বিকলাঙ্গ যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে, বিয়ে করতে অস্বীকার যুবকের।

বছর 21 এর বিকলাঙ্গ যুবতী মানসী মন্ডল, মানোষি একা একা চলতে পারে না, তার দুটো পা-ই অক্ষম, মুর্শিদাবাদ জেলার নওদা থানার অন্তর্গত সর্বঙ্গপুর গ্রামে বাড়ি তার। মানসী আর পাঁচজনের মতো সাধারন ভাবে জীবন যাপন করতে পারেনা।

আর কোথাও ঘুরতে যেতেও পারে না, ইচ্ছা থাকলেও পুজো বা মেলা উৎসব এলেই মানোষির কাছে অত্যন্ত দুঃখের বিষয় হয়ে ওঠে, কারণ, ইচ্ছা থাকলেও কোনো উৎসবে যেতে পারেন না তিনি, খুব কষ্টেই জীবনযাপন করেন তিনি, আর তার মধ্যেই জঘন্য প্রতারণার শিকার হল বিকলাঙ্গ যুবতী মানোসি মন্ডল। বিকলাঙ্গ জেনেও সবকিছু দেখে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে, লাগাতার শারীরিক সম্পর্ক করে অলক বিশ্বাস নামে এক যুবক।

যুবকের বাড়ি, মুর্শিদাবাদ জেলার সর্বঙ্গপুর গ্রামে। পরে বিয়ে করতে অস্বীকার করে অলক, এরপর মানেসি থানায় অভিযোগ করে, অভিযোগের ভিত্তিতে নওদা থানার পুলিশ গ্রেপ্তার করে অলকে, কিছুদিন জেল হেফাজতেও থাকেন অলক বিশ্বাস, এখন তিনি জামিন হয়ে গ্রামে ঘুরে বেড়াচ্ছেন।

মানসী মন্ডলের পরিবারের অভিযোগ, এত বড় একটা মর্মান্তিক কু কর্ম করার পরেও প্রশাসন কেন ছেড়ে দিল ? অলক বিশ্বাসের কঠোর থেকে কঠোরতম শাস্তি চাই, এত স্বল্প সাজা দিলে এই অপরাধ টা করতে সহজেই সাহস পাবে ছেলেরা, তাই অলক বিশ্বাসের যাবজ্জীবন কারাদণ্ড সাজা দেওয়া হোক, জেনো, আর কোনও পুরুষ, কোনও মহিলার সঙ্গে এই ধরনের ঘটনা ঘটাতে সাহস না পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments