Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরউপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, প্রাক্তন ক্রিকেটার কপিল দেব এবং বলিউড অভিনেতা আশ্রানি।

উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, প্রাক্তন ক্রিকেটার কপিল দেব এবং বলিউড অভিনেতা আশ্রানি।

খিদিরপুরের ভূকৈলাশে হোলি সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, প্রাক্তন ক্রিকেটার কপিল দেব এবং বলিউড অভিনেতা আশ্রানি।

ফিরহাদ হাকিম বললেন, আমরা সবাই মিলেমিশে থাকি এটাই আমাদের সংস্কৃতি। আপনাদের জীবন রঙিন হোক এবং সমস্ত রং মিলে ভারতবর্ষকে আমরা যেনো রঙিন করে তুলি। সমস্ত খিদিরপুর একটা পরিবার আর আপনারা এখানে ছোট্ট একটা ভারতবর্ষ দেখতে পাবেন। আমরা সবাই হিন্দু, মুসলমান, শিখ, পাঞ্জাবি সবাই একসাথে থাকি। আমাদের এখানে ইউপি, বিহার, রাজস্থান, গুজরাট, তেলেগু, বাঙালি, উর্দু ভাষী সব জায়গার মানুষ আছে। আমরা সবাই মিলেমিশে থাকি, এটাই আমাদের সংস্কৃতি।

কপিল দেব বললেন, এখনোও প্যানডেমিক সিচুয়েশন চলছে, আশা করছি যখন এসব শেষ হয়ে যাবে তখন আপনাদের মাঝে এসে অনেকটা সময় কাটাব। এত মুশকিল সময়ে এসব আয়োজন করেছেন এটাই অনেক। খুব ভালো লেগেছে এখানে এসে। আপনারা আপনাদের মুখ গুলো একটি মাস্ক দিয়ে ঢেকে রাখুন। মুখ লুকানো উচিত না কিন্তু আজকের এই পরিস্থিতিতে সেটা করতে হবে। মুখ একটু ঢাকলে জীবন বাঁচবে।

বলিউড অভিনেতা আশ্রানি বললেন, ইংরেজ রাজত্বে আমি জেলে শুধু TMC র নেতা দেখেছিলাম বিজেপির নয়। কিছু লোক এদিক যান, কিছু লোক ওদিক যান, বাকি সবাই ববি হাকিমের পিছনে যান, মানে তৃণমূল কংগ্রেসের পিছনে যান। আজ এখানে কপিল দেব মহাশয় বসে আছেন ভারতের গর্ব। মমতা দিদির স্বপ্ন যেমন টেমসের ধরে লন্ডন, তেমনি হুগলি নদীর ধারে উনি কলকাতা করতে চান। এত সংখ্যায় আপনাদের উপস্থিতি প্রমাণ করছে যে ববি হাকিমের পাশে আপনারা আছেন। গরীব, বড়লোক ইনি সবাইকে সাহায্য করেন। আমাদের কলকাতাকে আন্তর্জাতিক বানাতে হবে। ইংরেজ রাজত্বে আমি জেলে শুধু TMC র নেতা দেখেছিলাম বিজেপির নয়। এরা কখনো শোধরাতে পারবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments