Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরআসুন দেখেনেই এ সপ্তাহের রাশিফল

আসুন দেখেনেই এ সপ্তাহের রাশিফল

মেষ

আপনার এই সপ্তাহ:-
এই সপ্তাহে অর্থ আগমন খুব ভাল থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ হবে। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারের সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। এই সপ্তাহে শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। স্বামী-স্ত্রী যৌথ চেষ্টায় সমস্যার সমাধান হবে। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে। শরীরে ক্ষতস্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন।

বৃষ

আপনার এই সপ্তাহ:-
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে সপ্তাহটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট বাড়তে পারে। এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়ির পরিবেশ উত্তপ্ত করবে। কাজের জন্য দূরে যেতে হতে পারে। ধর্মে সংক্রান্ত বিষয়ে মত প্রকাশ করতে হতে পারে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পারার জন্য আনন্দ পাবেন। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা।

মিথুন

আপনার এই সপ্তাহ:-
খেলাধূলায় ভাল খবর আসতে পারে। কর্মস্থানের বিশেষ পরিবর্তন হবে না। আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। সপ্তাহের প্রথমে ব্যবসায় কারও সাহায্য পেতে পারেন। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় খরচ হতে পারে। সম্পত্তি কেনার ভাল সময়।

কর্কট

আপনার এই সপ্তাহ:-
বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় ভাল অর্থ সাহায্য পাবেন। বাড়িতে সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য কাজের ক্ষতি হবে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন নিয়ে চিন্তা থাকবে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন।

সিংহ

আপনার এই সপ্তাহ:-
মাথার সমস্যা বা ব্যথা ফিরে আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে। পেটের সমস্যায় ভ্রমণে বাধা আসবে। সপ্তাহের প্রথম দিকে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসায় অশান্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কোনও কাজে উন্নতি হবে। বড়ির কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

কন্যা

আপনার এই সপ্তাহ:-
আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনতে পারে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি পাবেন। প্রেমে চাপ বাড়তে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ বাড়তে পারে। সংসারে আত্মীয়দের নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হবে। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা আছে। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দ বাড়তে পারে।

তুলা

আপনার এই সপ্তাহ:-
সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারেন। বেকাররা কাজের ভাল খবর পেতে পারেন। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর পাবেন। এই সপ্তাহে আর্থিক চাপ থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হবে। স্ত্রীকে নিয়ে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরায় সাবধান থাকা দরকার। সপ্তাহের মধ্য ভাগে শরীরের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে।

বৃশ্চিক

আপনার এই সপ্তাহ:-
কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব ভাল। রাস্তাঘাটে চলাফেরার সময় একটু সাবধান থাকা দরকার। সপ্তাহের প্রথম দিকে অফিসে কাজের চাপ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য শান্তি মিলবে। বাড়িতে অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে পারেন। পেটের সমস্যা বাড়বে।

ধনু

আপনার এই সপ্তাহ:-
গুরুজনদের সুপরামর্শে বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্খী মহিলা/পুরুষের ফাঁদে পড়তে পারেন। বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় ভাল অর্থ আসার যোগ রয়েছে। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। অফিসে উন্নতির সুযোগ মিলবে। উচ্চশিক্ষার ভাল সময় আসতে পারে। সন্তানকে নিয়ে চাপ বাড়বে। সপ্তাহের শেষ দিকে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে।

মকর

আপনার এই সপ্তাহ:-
অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়ি তৈরির ভাল যোগাযোগ বা কথাবার্তা হবে। এই সপ্তাহে আত্মীয়দের নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যায় কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। কাজের চাপে বাড়িতে সময় দিতে পারবেন না। বাড়িতে বন্ধুদের নিয়ে সমস্যা বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। জল থেকে সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে বিশেষ আলোচনা হবে। সপ্তাহের শেষের দিকে কর্মস্থানে বিবাদ বাধতে পারে।

কুম্ভ

আপনার এই সপ্তাহ:-
কারও সঙ্গে জমি কেনা নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারবাজারে অর্থ নষ্ট হতে পারে। কোনও জিনিস চুরি হতে পারে হারিয়ে যেতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে খরচ বাড়তে পারে। ব্যবসায় কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। সংসারের কোনও কাজ সপ্তাহের মধ্য ভাগে সেরে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়বে। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন।

মীন

আপনার এই সপ্তাহ:-
প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি হবে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন। সপ্তাহের প্রথম দিকে বাবার শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। পড়াশোনায় ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি হবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা হবে। শেয়ারবাজারে লগ্নি না করাই ভাল। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। হারানো জিনিস ফিরে পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments