Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeকলকাতাআত্মহত্যা নিয়ন্ত্রণ করাই আমাদের একমাত্র লক্ষ্য, রইল সিনেমা, দেখে নিন।

আত্মহত্যা নিয়ন্ত্রণ করাই আমাদের একমাত্র লক্ষ্য, রইল সিনেমা, দেখে নিন।

চারিদিকে প্রতিনিয়ত বেড়েই চলেছে আত্মহত্যার ঘটনা, প্রায়ই প্রত্যেকদিনই প্রাণ হারাচ্ছে কেউ না কেউ, এমনিতেই মহামারী করোনা প্রত্যেকদিন হাজারে হাজারে মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে। তারপরেও যদি একটু সমস্যা হলেই মানুষ আত্মহত্যার পথ বেছে নেয় তাহলে সেটা অত্যন্ত দুঃখজনক, তাই আত্মহত্যা নিয়ন্ত্রণ করার লক্ষ্যেই একটি সিনেমা বের করা হয়েছে সিনেমার নাম “তোমরা জাগো” এই সিনেমার পরিচালক শ্রী প্রতাপ চুনারী।

এই সিনেমার অভিনয়ের মুখ্যম ভূমিকায় অপূর্ব মন্ডল (নান্টু) অভিনয়ে: শুকদেব হালদার, রাজকুমার মন্ডল, সীমা চুনারী, প্রীতি হালদার, মৃণাল গোলদার, বিভাস মন্ডল, প্রতাপ চুনারী, ইমরান, কালু এবং শিশু অভিনেতা, রুপম চুনারী, দেবরাজ চুনারী, মূলত এই সিনেমাটির শুটিং করা হয়েছে মুর্শিদাবাদ জেলার নওদা থানার অন্তর্গত বিভিন্ন প্রান্তে। তবে অভিনেতারা সকলে এক্কেবারেই নতুন, অভিনয় সম্বন্ধে তেমন অভিজ্ঞতাও নেই, কিন্তু সমাজ সচেতন করা ও আত্মঘাতী নিয়ন্ত্রণ করার জন্য এই ধরনের চিন্তা ভাবনা করেই সকলে যৌথভাবে সিনেমাটি করা হয়।

সিনেমাটি তৈরি করার জন্য সহযোগিতা করেছিলেন পি সি নিউজ বাংলা পোর্টাল, এবং পরিচালনা করা হয়েছে পি সি এন্টারটেইনমেন্টের মাধ্যমে। এই সিনেমার অভিনেতা থেকে শুরু করে ডিরেক্টর সকলেরই একটাই লক্ষ্য সমাজে যেন আত্মহত্যা করার সংখ্যা কমে বা না করে। দেশে প্রশাসন আছে, সমাজ আছে, পার্টি আছে, তাদের সহযোগিতা নিয়ে সমস্যার সমাধানের বার্তা দেওয়া হয়েছে এ সিনেমায়।

এককথায় আত্মহত্যা নিয়ন্ত্রণের বার্তা দিয়ে সমাজ সচেতন করার মূল লক্ষ্যেই তৈরি করা হয়েছে সিনেমা। তবে এখানেই থেমে নেই, এরপরেও সমাজ সচেতনমুলক আরো একটি সিনেমা আসছে। খুব তাড়াতাড়ি সেই সিনেমার নাম ও ট্রেলার আপনাদের সামনে তুলে ধরব পি সি এন্টারটেইনমেন্টর মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments