Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরআট দিনে এ পর্যন্ত 294 টি সারমেয়কে চিকিৎসা পরিষেবা দেওয়া হলো।

আট দিনে এ পর্যন্ত 294 টি সারমেয়কে চিকিৎসা পরিষেবা দেওয়া হলো।

সঙ্গীতা চক্রবর্তী হিউম্যান রাইটস ফাউন্ডেশনের মুর্শিদাবাদ জেলা সভাপতি প্রতাপ চুনারীর উদ্যোগে, 30/12/20 তারিক থেকে 28/01/21 পর্যন্ত একমাস ব্যাপী সারমেয়দের প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা করা হয়েছে।

 

আজ বুধবার 06/01/21 চিকিৎসা পরিষেবা 8 দিন হলো, এ পর্যন্ত 294 টি সারমেয়কে চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে।

 

মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জের ছোটকালিয়া ও জঙ্গিপুর এলাকায় ও নবগ্রামের পাঁচগ্রাম, গুরোপাঁচলা, সিঙ্গার, আয়রা ও শেরপুর এলাকায় এবং বেলডাঙ্গার বেগুনবাড়ি, দক্ষিণপাড়া এলাকায় ও নওদার মধুপুর কলোনি, চাঁদপুর, মুক্তারপুর, পিপড়াখালি ও মোহাম্মদপুর ও ত্রিমোহিনী এলাকায় এবং জিয়াগঞ্জ, লালবাগ, ডোমকল, এ পর্যন্ত এই সমস্ত এলাকাগুলিতে সারমেয়দের প্রাথমিক চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে।

 

বাকি থাকা দিনগুলিতে আরো প্রচুর পরিমাণে সারমেয়দের প্রাথমিক চিকিৎসা করা হবে বলে জানান, সংগঠনের সভাপতি প্রতাপ চুনারী মহাশয়।

 

সভাপতি এও জানান, মুর্শিদাবাদ জেলার যেকোনো প্রান্ত থেকে আপনার এলাকার সারমেয়দের পরিস্থিতি আমাদের জানান।

 

আপনার এলাকার সারমেয়রা অসুস্থ থাকলে আমাদের এই যোগাযোগ নাম্বারে যোগাযোগ করুন: 9474309937  এস, এস, ইউ ম্যান রাইটস ফাউন্ডেশন মুর্শিদাবাদ জেলা কমিটির পক্ষ থেকে, সাধ্য অনুযায়ী প্রাথমিক চিকিৎসা পরিষেবা দেওয়া হবে।

 

আমাদের এই প্রচেষ্টাকে ভালো লাগলে, আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিন, আপনাদের সাহায্য একান্ত প্রয়োজন।

 

সমস্ত জাতির, সর্বস্তরের ব্যক্তিবর্গগণের কাছে আমার একান্ত আবেদন, আপনারা সকলে যৌথভাবে এগিয়ে আসুন, অবলা সারমেয়দের পাশে দাঁড়ান।

 

আপনার এলাকায় কোনও সারমেয় অসুস্থ বা ক্ষুধার্ত থাকলে যথেষ্ট সাহায্য কামনা করি, সাধ্য অনুযায়ী খাবার দিন এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করুন, এটা সকল মানবজাতির কর্তব্যের মধ্যে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments