Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরআজ থেকে ইচ্ছাপূরণের কাজ শুরু হলো আমতলা বুলেট ক্লাবের।

আজ থেকে ইচ্ছাপূরণের কাজ শুরু হলো আমতলা বুলেট ক্লাবের।

আমতলা বুলেট ক্লাবের সভাপতি শ্রী সৌমিত্র মন্ডল(রাজা) এবং সম্পাদক শুভঙ্কর দাস সহ সদস্য বৃন্দের উদ্যোগে এবং আমতলা বুলেট ক্লাবের পুজো কমিটির সভাপতি মাননীয় বিশ্বজিৎ রায় (ষষ্ঠী)হাশয়ের সহযোগিতায়, আজ থেকে ইচ্ছাপূরণের কাজ শুরু হলো আমতলা বুলেট ক্লাবের।

শিবলিঙ্গের ধরনের মন্দির তৈরি করার অনেক দিনের ইচ্ছা আমতলা বুলেট ক্লাবের সভাপতি ও সদস্যগণের।
বছর দুয়েক আগে আধুনিক মডেলের বড় একটি শিব মন্দির তৈরি করার চিন্তাভাবনা করেন, মুর্শিদাবাদ জেলার নওদা থানার অন্তর্গত আমতলা বুলেট ক্লাবের সভাপতি সৌমিত্র মন্ডল(রাজা) এবং সম্পাদক শুভঙ্কর দাস সহ সদস্যগণ।

ঠিক তারই জন্যে গত দুর্গা পুজোতে একটি বড় শিব লিঙ্গ আকৃতির প্যান্ডেল করা হয়েছিল। সেই প্যান্ডেল দেখতে ভিড় নিয়ন্ত্রণ করতে হিমসিম খেয়ে ছিল আমতলা বুলেট ক্লাবের সদস্যরা। প্রত্যেক বছরই আমতলা বুলেট ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন ধরনের মন মাতানো অনুষ্ঠান ও প্যান্ডেল নিয়ে জনগণের মনোরঞ্জন করতে হাজির হয়, সেটা আমাদের কারোরই অজানা নয়।

তবে এবার আমতলা বুলেট ক্লাবের পুজো কমিটির সভাপতি বিশ্বজিৎ রায় মহাশয়ের সহযোগিতায়, ইচ্ছে পুরণ হতে চলেছে বুলেট ক্লাবের সভাপতি ও সদস্যদের। এই শিব মন্দির নির্মাণের জন্য 3 শতক জায়গা দান করলেন পুজো কমিটির সভাপতি বিশ্বজিৎ রায় মহাশয়। উনি গত দুর্গাপূজার অনুষ্ঠানে এও উল্লেখ করেন, মন্দির নির্মাণের কাজে ১ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করবেন।

এবার সেই শিবলিঙ্গ আকৃতির ৩০ লক্ষ্য টাকা বাজেটের বড় আকারের মন্দির নির্মাণের ঘট পুজো দেওয়া হলো আজ। কয়েকদিনের মধ্যেই শুরু হবে কাজ। সকলের উপস্থিতিতে সম্পূর্ণ হলো পুজো দেওয়ার কাজ।

আমতলা বুলেট ক্লাবের সভাপতি সৌমিত্র মন্ডল(রাজা) বলেন, এটা আমাদের অনেক দিনের চিন্তা ভাবনা ছিল, কিন্তু, ক্লাবের আর্থিক কাঠামো ঠিক থাকলেও মন্দির নির্মাণের জন্য জায়গার সমস্যা ছিল, আজ আর সেই সমস্যা নেই, মাননীয় বিশ্বজিৎ রায় মহাশয়, মন্দির নির্মাণের জন্য জায়গা ও আর্থিক দিক দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আজ আমতলা বাসি ও বুলেট ক্লাবের সদস্যদের ইচ্ছে পূরণ হচ্ছে।

জনস্বার্থে প্রচার

আমতলা বুলেট ক্লাবের পক্ষ থেকে, ক্লাবের পুজো কমিটির সভাপতি মাননীয় বিশ্বজিৎ রায় (ষষ্ঠী) হাশয়কে আন্তরিক ভালোবাসা ও উনার সুস্থ শরীরে দীর্ঘায়ু কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments