Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeরাজ্যআগামী ২৪ ঘণ্টায় রাজ্যজুড়ে চলবে বৃষ্টিপাত। সকালেই দুর্যোগের আভাস! রাজ্যজুড়ে বৃষ্টির...

আগামী ২৪ ঘণ্টায় রাজ্যজুড়ে চলবে বৃষ্টিপাত। সকালেই দুর্যোগের আভাস! রাজ্যজুড়ে বৃষ্টির আশঙ্কা,

আগামী ২৪ ঘণ্টায় রাজ্যজুড়ে চলবে বৃষ্টিপাত (West Bengal Weather Update)। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে ভারী বৃষ্টিপাতের আশংকা(Rain Forecast) রয়েছে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া অফিস।

আজ উত্তরবঙ্গের পাঁচ জেলা তথা দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার ও কালিম্পংয়ে অতি ভারী বৃষ্টির জন্য হলুদ সর্তকতা (Rain Alert) জারি করেছে আবহাওয়া দফতর(West Bengal Weather office)। ২০০ মিলিমিটার বেশি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে এই জেলাগুলোতে। মালদহ ও দুই দিনাজপুরে রয়েছে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা।

আজ কলকাতার আকাশ মেঘলা থাকবে। আগামী ২৪ ঘন্টায় বজ্রবিদ্যুত্‍-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে এই মুহূর্তে কলকাতায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। আজ কলকাতায় দিনের সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে।

গত ২৪ ঘণ্টায় কলকাতায় দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩০.৫ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি কম। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.৫ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি কম। বাতাসে আর্দ্রতার পরিমাণ সর্বোচ্চ ৯৭ ও সর্বনিম্ন ৮৬ শতাংশ। গত ২৪ ঘণ্টায় কলকাতায় বৃষ্টি হয়েছে ৫.২ মিলিমিটার।

এই মুহূর্তে সক্রিয় মৌসুমী অক্ষরেখা জামশেদপুর থেকে দিঘা হয়ে বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments