Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeপশ্চিমবঙ্গঅবশেষে পুলিশের জালে গ্রেপ্তার ভুয়ো IAS অফিসার।

অবশেষে পুলিশের জালে গ্রেপ্তার ভুয়ো IAS অফিসার।

পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো IAS অফিসার অদ্বৈত আচার্য। নদিয়ার নবদ্বীপ শহরের ইদিলপুর এলাকার একটি লজে সোমবার গভীর রাতে পুলিশি হানা দিয়ে গ্রেফতার করেছে ওই ভুঁয়ো IAS কে। মঙ্গলবার ধৃত অদ্বৈত আচার্যকে ৬ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন কৃষ্ণনগর জেলা আদালতের বিচারক।

নদীয়ার এক বাসিন্দার অভিযোগ তাঁর সম্পত্তি সংক্রান্ত সমস‍্যার সমাধান এব‌ং স্ত্রীকে পুলিশে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলেন এক ব‍্যক্তি। ওই ব‍্যক্তিও নীলবাতি লাগানো গাড়িতে করে ঘোরেন। তাই তাঁকে বিশ্বাস করে নদীয়ার বাসিন্দা তাঁকে ২ লক্ষ ২৫ হাজার টাকা দেন। কিন্তু কোনো কাজ হয়নি। তাই টাকা ফেরত চান। তারপরেও তিনি টাকা ফেরত চাননি। তারপর তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

তারপর তদন্তে নেমে পুলিশ জানতে পারেন ওই ব‍্যক্তির আসল নাম অদ্বৈত আচার্য। কৃষ্ণনগরের নলুয়াপাড়ার বাসিন্দা। বাড়িতে স্ত্রী ও মেয়ে রয়েছেন। অবশেষে গ্রেফতার করা হয় ওই ব‍্যক্তিকে। পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করছে।

তবে এই ঘটনায় অভিযুক্তের মেয়ে জানিয়েছিলেন, “আমি এই ব্যাপারে কিছু জানি না। আমার বাবাকে কোনওদিন নীলবাতি লাগানো গাড়িতে ঘুরতে দেখিনি। কেউ আমাদের বাড়িতে টাকা চাইতে কোনদিনও আসেননি। আমার বাবা গাড়ির কাজ করেন। আমার বাবা এই ধরনের কাজ করতে পারেন না। হয়ত মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।”

এবিষয়ে বিজেপি নেতা জগন্নাথ সরকার বলেন, “হয়তো অনেকেই কৃষ্ণনগরের বাসিন্দা ওই ব্যক্তির ফাঁদে পা দিয়েছেন। তবে আর কেউ লিখিত অভিযোগ করেছেন কি না, জানি না। নিজেকে ভুয়ো আইএএস অফিসার পরিচয় দিয়ে নীল বাতি লাগানো গাড়িতে চড়ে প্রতারণা করে বেড়ানো ওই ব্যক্তি নিজেকে অচিন্ত্য বন্দ্যোপাধ্যায় বলে পরিচয় দিয়েছেন। নামটিও ভুয়ো হতে পারে। পুলিশ তদন্ত করুক।”

এ বিষয়ে নদিয়া তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাশিস রায় জানান, “যদি কেউ অভিযোগ করে থাকেন, পুলিশ তদন্ত করে দেখুক।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments