Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরঅনূর্ধ্ব উনিশ বছর বালক ও বালিকাদের মুর্শিদাবাদ জেলা খো খো চ্যাম্পিয়ানশিপ ২০২২।

অনূর্ধ্ব উনিশ বছর বালক ও বালিকাদের মুর্শিদাবাদ জেলা খো খো চ্যাম্পিয়ানশিপ ২০২২।

অনূর্ধ্ব উনিশ বছর বালক ও বালিকাদের মুর্শিদাবাদ জেলা খো খো চ্যাম্পিয়ানশিপ ২০২২ এবং প্রাক্তন খেলোয়াড়দের সম্বর্ধনা প্রদান অনুষ্ঠান হয় ভগবানগোলা কে সি কে হাই মাদ্রাসায়। খেলা হবে স্লোগান, আজ ৮ই নভেম্বর মঙ্গলবার, মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার দুই নম্বর ব্লকের রানীতলা থানার কে সি কে হাই মাদ্রাসায় অনূর্ধ্ব উনিশ বছর বালক বালিকাদের খো খো চ্যাম্পিশিয়ান ২০২২ এবং প্রাক্তন খেলোয়াড়দের সম্বর্ধনা প্রদান অনুষ্ঠান করা হয়। খো খো খেলার অনুষ্ঠানটি পরিচালনা করে খড়িবোনা অঞ্চল গেমস্ এ্যন্ড স্পোটস একাডেমী। জেলা ভিত্তিক এই খো খো খেলায় বালকদের মধ্যে এগারো এবং বালিকাদের আটটি মোট উনিশটা করে টিম মুর্শিদাবাদ জেলার খো খো খেলায় অংশগ্রহণ করে।এই অনুষ্ঠানটি উদ্বোধন করেন জাতীয় খো খো দলের খেলোয়াড় শ্রী হিরা পাল।বিশেষ অতিথি ছিলেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী। সন্চলনা করেন জামরুল সেখ।

বিধায়ক ইদ্রিস আলী বলেন, খো খো খেলা খুব মজার খেলা। ভগবানগোলা বিধানসভার মধ্যে এই ধরনের খেলা হওয়ার জন্য আমি খুব খুশি।এর আগে ভগবানগোলা হাইস্কুল ময়দানে জেলা ভিত্তিক মহিলা কবাডি প্রতিযোগিতা হয়েছিল ।আমি আশাবাদী ভগবানগোলার বিধানসভায় এই ধরনের খেলা আরো হবে।যে কোনো খেলায় শারীরিক ক্ষমতা বৃদ্ধি করে তাই সুস্থ এবং সুন্দর জীবন গড়তে খেলা করা অপরিহার্য। তিনি খেলা হবে খেলা হবে বলেন, বাচ্চারা চিৎকার করে “খেলা হবে খেলা হবে” বলে স্লোগান দেয়।
এই খো খো প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিডিও মহ:ওয়ারসিদ খান, আই সি শ্রী সৌমজিৎ মল্লিক, চাঁদ মহম্মদ, রাজ্যের খো খো সংস্থার সহ সভাপতি শ্রী জগন্ময় চক্রবর্তী, রাজ্য খো খো সংস্হার সদস্য আবু সাইম রিপন, বিশিষ্ট সমাজসেবক শিক্ষক আবদুর রৌফ,আয়োজক সংগঠনের সভাপতি গোলাম মোস্তফা, সম্পাদক তুহিন আলী,রাফিনা ইয়াসমিন,সেখ গোলাব,আই এন টি টি ইউ সি এর সভাপতি রেজাউল হক, মিজানুর রহমান ওরফে ডাবলু প্রমুখ।
মফিজুল হক
আপ্ত সহায়ক
বিধায়ক ইদ্রিস আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments